সংবাদ শিরোনাম
Home / প্রথম পাতা / ভাড়া বৃদ্ধি বাতিল ও যাত্রী হয়রানির প্রতিবাদে সীতাকুণ্ড যাত্রী কল্যাণ সমিতির মানব বন্ধন অনুষ্ঠিত

ভাড়া বৃদ্ধি বাতিল ও যাত্রী হয়রানির প্রতিবাদে সীতাকুণ্ড যাত্রী কল্যাণ সমিতির মানব বন্ধন অনুষ্ঠিত

সীতাকুণ্ড টাইমস ডেস্কঃ
সীতাকুণ্ডসহ সারাদেশে ভাড়া বৃদ্ধি বাতিল ও যাত্রী হয়রানির প্রতিবাদে বাংলাদেশ যাত্রী কল্যাণ সমিতি সীতাকুণ্ড উপজেলা শাখার আয়োজনে সীতাকুণ্ড পৌরসদরে আজ বুধবার সকাল ১০টায় অনুষ্টিত হয়েছে মানব বন্ধন।
বাংলাদেশ যাত্রী কল্যাণ সমিতি সীতাকুণ্ড শাখার আহ্বায়ক মুক্তিযোদ্ধা আবুল কাসেম মোঃ ওয়াহিদীর সভাপতিত্বে এবং সাংবাদিক জাহাঙ্গীর আলম বিএসসি ও এম কে মনিরের সঞ্চালনে অনুষ্টিত সভায় প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম জেলা পরিষদের সদস্য আ ম ম দিলসাদ।


এসময় বক্তব্য রাখেন
সীতাকুণ্ড উপজেলা স্কাউট কমিশনার জাহাঙ্গীর আলম ভুঁইয়া,সীতাকুণ্ড দোকান মালিক সমিতির সাবেক সভাপতি নাছির উদ্দীন ভুঁইয়া,
পৌরদোকান মালিক সমিতির আহ্বায়ক
একেএম মসিউদ্দৌলা,সদস্য সচিব অধ্যাপক রনজিত সাহ,কাউন্সিলর দিদারুল আলম এ্যাপেলো,সীতাকুণ্ড প্রেসক্লাবের সহসাধারণ সম্পাদক ও শৈলীর প্রধান নাছির উদ্দীন অনিক,সীতাকুণ্ড অনলাইন জার্নালিষ্ট এসোসিয়েশন এর নির্বাহী সদস্য খায়রুল ইসলাম,বাংলাদেশ যাত্রী কল্যাণ সমিতি সীতাকুণ্ড উপজেলা শাখার সদস্য সচিব লায়ন ইঞ্জিনিয়ার কামরুদ্দোজা,পৌরসদর ব্যবসায়ী দোকান মালিক সমিতির সাবেক সহ সভাপতি খোরশেদ আলম,সীতাকুণ্ড নির্মাণ শ্রমিক ইউনিয়ন এর সভাপতি আবুল কালাম আজাদ, তরুণ কবি বাসু দেব নাথ, সাংবাদিক কামরুল ইসলাম দুলু,বাবুল মিয়া বাবলা,জাহাঙ্গীর আলম,মুসলেহ উদ্দীন,মডার্ন হাসপাতালের ইমাম উদ্দীন স্বপন, মাওলানা জয়নুল আবেদিন,

মানববন্ধনে অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন
সাকসেস ইউৃ্যান রাইটস সোসাইটি র মোঃ ইকবাল হোসেন শিবলু,স্বাধীন বাংলার কামরুল হাসান। সীতাকুণ্ড যুব উন্নয়ন ফাউন্ডেশন এর সহ সভাপতি মোঃ সায়েদ উদ্দিন,প্রথম প্রহর ফাউন্ডেশন এর সাধারণ সম্পাদক ফখরুল ইসলাম সোহেল,বারামখানা সংগঠনের সভাপতি নাহিদ চৌধুরী, সীতাকুণ্ড ব্লাড ডোনেট গ্রুপের সভাপতি ফজলুল করিম, সমাজ কল্যাণ সংস্থার সভাপতি হাঃমুশারফ,দিশারি ফাউন্ডেশন এর সদস্য নুরুল আমিন,মোঃনাদিমুজ্জামান রাশেদ,মানবতা ফাউন্ডেশন এর সভাপতি রণি খান।

এসময় প্রধান অতিথি আ ম ম দিলসাদ বলেন,৬০% ভাড়া নয় দ্বিগুণ ভাড়া আদায় করা হচ্ছে গণপরিবহনে, কোন ধরণের স্বাস্থ্য বিধি মানা হচ্ছে না।কোন শ্রমিকের মুখে মাস্ক নেই।এসময় তিনি আরো বলেন এটি একটি জনপ্রিয় জনদাবি।সকল জনপ্রতিনিধির উচিত জনদাবির সাথে একাত্মতা পোষণ করা এবং উপস্থিত হওয়া।গণপরিবহনে বিশৃঙ্খলা দূর করে শৃঙ্খলা ফিরিয়ে আনার জন্য তিনি জোর দাবি জানান।

এসময় বক্তারা আরো বলেন, ২৪ ঘন্টার মধ্যে সীতাকুণ্ডে চলমান অনিয়ম তুলে নিয়ে পূর্বের ভাড়া বহাল করা হোক এবং সকল প্রকার যাত্রী হয়রানি বন্ধ করে গণপরিবহনে শৃঙ্খলা ফিরিয়ে আনা হোক।

মানববন্ধনে অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন, সীতাকুণ্ড যুব উন্নয়ন ফাউন্ডেশন এর সিনিয়র সহ সভাপতি জয়নাল আবেদীন, বাণিজ্য বিষয়ক সম্পাদক সৈয়দ আল হোসাইন আয়াস, জনসেবা কল্যাণে আমরা, গুলিয়াখালী যুব সংঘসহ সীতাকুণ্ডের বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *