সংবাদ শিরোনাম
Home / প্রথম পাতা / ভিন্নধর্মী চরিত্রে এবার অভিনেতা সাজ্জাদ ভূঁইয়া

ভিন্নধর্মী চরিত্রে এবার অভিনেতা সাজ্জাদ ভূঁইয়া

সীতাকুণ্ড টাইমস ডেস্কঃ আগামীকাল
রাত ১১ঃ০৫ মিনিটে এনটিভিতে প্রচারিত হবে সীতাকুন্ডের কৃতীসন্তান অভিনেতা সাজ্জাদ ভূঁইয়া অভিনিত নাটক বিউটি বোর্ডিং-৭১।
নাটকটি রচনা করেছেন মেজবাহ্ উদ্দীন সুমন এবং পরিচালনায় ছিলেন প্রখ্যাত নাট্যনির্মাতা আবু হায়াত মাহমুদ।
১৯৭১ সালে পুরোনো ঢাকায় অবস্থিত একটি বোর্ডিং এ…সংঘটিত রাজাকার ও পাকবাহিনীর নির্মম ঘটনার উপর নির্মিত নাটক >>বিউটি বোর্ডিং-৭১।এদিন দেশীয় রাজাকারের সহযোগীতায় পাক-হানাদার বাহিনী হত্যা করে বিউটি বোর্ডিং এর ১৭ জন কর্মকর্তা /কর্মচারীকে।
সাজ্জাদ ভূঁইয়া ছাড়াও নাটকটিতে আরও অভিনয় করেছেন প্রখ্যাত অভিনেতা আনিসুর রহমান মিলন, নিশাত প্রিয়ম, শহিদুল্লাহ সবুজ,সুজাত শিমুল,রিগ্যন সোহাগ রত্না,নিরন্জন নিরু,জুলফিকার চঞ্চল, টুটুল চৌধুরী এবং মাসুম সেন্টু প্রমুখ।নাটকটিতে বিশেষ একটি চরিত্রে দেখা যাবে অভিনেতা সাজ্জাদ ভূঁইয়া’কে।আলাপকালে এই অভিনেতা বলেন বিউটি বোর্ডিং৭১ এ আমার চরিত্রটির নাম সাধন।সম্পূর্ন ভিন্নধর্মী একটি চরিত্র এটি -এর আগে এরকম চরিত্রে অভিনয় করা হয়নি। আশা করি নাটকটি দর্শকের খুব ভালো লাগবে আর বলতে গেলে এই নাটকের প্রতিটি চরিত্রই ভীষন গুরুত্বপূর্ণ।
সাজ্জাদ ভূঁইয়া অভিনিত নাটক গুলি হলো–দ্বিতীয় মুখ,কলুর বলদ-২,প্রতিরোধ যুদ্ধে দুই বীর, রাতশেষে,শেষটা একটু ভিন্নরকম, কেনো এমন হয়,বড় বেশি ভালোবাসি,রাস্কেল, নারী,চিটার নাম্বার ওয়ান,মাষ্টার প্ল্যান উল্লেখযোগ্য এবং অভিনয়কৃত চলচ্চিত্রগুলির মধ্যে–অল্প অল্প প্রেমের গল্প, বন্ধন,কমিশনার,নবাব এলএল বি এবং কসাই উল্লেখযোগ্য। আমরা তাঁর উত্তোরাত্তর সফলতা কামনা করি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *