সংবাদ শিরোনাম
Home / স্পোর্টস / ভ্যালেন্সিয়ার সাথেই থাকছেন রডরিগো

ভ্যালেন্সিয়ার সাথেই থাকছেন রডরিগো

ভ্যালেন্সিয়ার সাথে নতুন চুক্তিতে স্বাক্ষর করেছেন ফরোয়ার্ড রডরিগো। নতুন চুক্তি অনুযায়ী, ২০২২ সালের জুন পর্যন্ত ভ্যালেন্সিয়ায় থাকছেন এই স্প্যানিশ ফরোয়ার্ড।
২০১৫ সালে বেনফিকা থেকে স্থায়ী চুক্তিতে চার বছরের জন্য ভ্যালেন্সিয়ায় যোগ দিয়েছিলেন রডরিগো।
এবারের মৌসুমে দুর্দান্ত ফর্মে আছে ২৬ বছর বয়সী রডরিগো। সব ধরনের প্রতিযোগিতায় এ পর্যন্ত ১৩ ম্যাচে করেছেন আট গোল। যে কারনে ইতোমধ্যেই জুলেন লোপেতেগুইয়ের স্প্যানিশ দলেও ডাক পেয়েছেন।
নতুন চুক্তিতে স্বাক্ষর করার পরপরই ভ্যালেন্সিয়ার অফিসিয়াল ওয়েবসাইটে রডরিগো বলেছেন, ‘এখনো সেরাটা খেলতে পারিনি। সব খেলোয়াড়ের মধ্যেই প্রতিদিন নিজের উন্নতি করার ও পরিণত করার মানসিকতা থাকতে হবে। আমার সামনে এখনো অনেক বছর বাকি। আর নিজের সেরা ফর্মে থেকেই এই বছরগুলো খেলতে চাই। বিশেষ করে ক্লাবকে সহযোগিতা করাই আমার মূল লক্ষ্য।’
রোববার লা লিগায় বার্সেলোনার বিপক্ষে গুরুত্বপূর্ণ ম্যাচে নিজেকে মেলে ধরার হাতছানি এখন রডরিগোর সামনে। বার্সেলোনার থেকে চার পয়েন্ট পিছিয়ে টেবিলের দ্বিতীয় স্থানে রয়েছে ভ্যালেন্সিয়া। এ সম্পর্কে রডরিগো বলেছেন, এটা একটা গুরুত্বপূর্ণ ম্যাচ। টেবিলের শীর্ষে থাকা দলের বিপক্ষে খেলা সমসময়ই বিশেষ কিছু। এই মুহূর্তে আমরা দারুণ ছন্দে আছি। বার্সাও দারুণ খেলছে। সে কারণেই নিজেদের আত্মবিশ্বাস ধরে রেখে বার্সেলোনার মুখোমুখি হতে মুখিয়ে আছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *