সংবাদ শিরোনাম
Home / প্রথম পাতা / মাদাম বিবিরহাটে ঘরভাড়ার টাকা চাওয়ায় জমিদারের উপর ভাড়াটিয়ার হামলা

মাদাম বিবিরহাটে ঘরভাড়ার টাকা চাওয়ায় জমিদারের উপর ভাড়াটিয়ার হামলা

সীতাকুণ্ড টাইমস ডেস্কঃ সীতাকুণ্ডে ঘরভাড়ার টাকা চাওয়ায় ভাড়াটিয়া কর্তৃক জমিদারের উপর হামলার অভিযোগ উঠেছে।
শনিবার দুপুরে সীতাকুণ্ড প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে এ অভিযোগ তুলে ধরেন উপজেলার জাহানাবাদ গ্রামের বাসিন্দা ভুক্তভোগী হাজী মোহাম্মদ মফিজুর রহমান।
লিখিত বক্তব্যে তিনি বলেন, বিগত এক বছর পূর্বে আমার ভাড়াঘরে ভাড়াটিয়া হিসেবে আসে একই এলাকার বাসিন্দা মোহাম্মদ আলতাফ। প্রথম কয়েকমাস মাসিক ভাড়া ঠিকমতো পরিশোধ করলেও কিছুদিন যাবার পর থেকে শুরু হয় তার তালবাহানা। আমি তাকে ডেকে কয়েকবার ভাড়ার টাকা চাইলে সে উল্টো আমার উপর মেজাজ দেখাতে শুরু করে। এমতাবস্থায় বিগত তিনমাস পূর্বে আমি তাকে আমার ভাড়াঘর ছেড়ে অন্যত্র চলে যেতে নোটিশ প্রদান করি। কিন্তু তাতেও তার কোনো পদক্ষেপ না দেখে গত রবিবার সকালে আমি ও আমার স্ত্রী পুনরায় তাকে অনুরোধ করতে গেলে সে আরো ক্ষিপ্ত হয়ে তার সহযোগী জামাল প্রকাশ জয়নালসহ আরো ৯-১০ জন মিলে আমাদের উপর অতর্কিত হামলা চালায়।
তিনি বলেন, ঘটনাস্থলের পাশে আমাদের আরো একটি ভবনের কাজ চলছিলো, তারা সেখানে গিয়ে শ্রমিকের উপরও হামলা করে এবং কাজ বন্ধ করে দেয়। বেশি বাড়াবাড়ি করলে আমাকে ও আমার পরিবারের সদস্যদের জানে মেরে ফেলার হুমকিও দেয় তারা। এমতাবস্থায় আমি ওইদিনই সীতাকুণ্ড মডেল থানায় হাজির হয়ে আলতাফ ও জয়নালসহ ১১জনকে বিবাদী করে একটি অভিযোগ দায়ের করি। ইতোমধ্যে থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে তাদেরকে ঘর ছাড়ার আল্টিমেটাম দিয়েছে।
মফিজুর রহমান বলেন, তারা মূলত একটি ভূমিদস্যু চক্র। তারা সাধারণ মানুষকে ঠকিয়ে জাল জালিয়াতি এবং পেশিশক্তি দেখিয়ে ভূমি দখলে লিপ্ত। আমি এবং আমার পরিবার এই ভূমিদস্যুর হাত থেকে রক্ষা পেতে মাননীয় প্রধানমন্ত্রী, স্বরাষ্ট্রমন্ত্রী, ভূমি মন্ত্রী, সংসদ সদস্য, জেলা প্রশাসন ও উপজেলা প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছি।