সংবাদ শিরোনাম
Home / প্রথম পাতা / মানসম্মত শিক্ষা ও পরিবেশের মানোন্নয়নে সীতাকুণ্ডে প্রাইমারী স্কুল সমূহে বৃক্ষরোপন কর্মসূচী পালিত

মানসম্মত শিক্ষা ও পরিবেশের মানোন্নয়নে সীতাকুণ্ডে প্রাইমারী স্কুল সমূহে বৃক্ষরোপন কর্মসূচী পালিত

সীতাকুণ্ড টাইমস ডেস্কঃ চট্টগ্রাম জেলা প্রশাসক
মোহাম্মদ ইলিয়াস হোসেন, জেলা প্রশাসক, চট্টগ্রাম এঁর উদ্যোগ ও পৃষ্ঠপোষকতায় মানসম্মত শিক্ষা ও পরিবেশের মানোন্নয়নে চট্টগ্রাম জেলার কর্মসূচির অংশ হিসেবে সীতাকুণ্ড উপজেলার সকল প্রাথমিক বিদ্যালয়সমূহে আজ সকাল ১১.৩০টায় একযোগে বৃক্ষ রোপন কর্মসূচী পালিত হয়েছে।

বৃক্ষরোপণ কর্মসূচীর অংশ হিসেবে আজ সকাল ১১ঃ৩০ টায় চট্টগ্রাম জেলার অন্যান্য উপজেলার ন্যায় সীতাকুণ্ড উপজেলায় ৯৮ টি স্কুলে বৃক্ষরোপণ কর্মসূচি পালন করা হয়।
সাদেক মোস্তান সরকারি প্রাথমিক বিদ্যালয়ে উপজেলার কর্মসূচি হিসেবে শুভউদ্বোধন করেন
উপজেলা নির্বাহী অফিসার মিল্টন রায়।
এতে আরো উপস্থিত ছিলেন মুরাদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহেদ হোসেন নিজামী,
সহকারী উপজেলা শিক্ষা অফিসার মোঃ আলাউদ্দীন, এসএমসি সভাপতি, প্রধান শিক্ষক দীপক কান্তি ভট্টাচার্য সহ সকল শিক্ষক- শিক্ষার্থীসহ অন্যান্য অতিথিবৃন্দ উপস্হিত ছিলেন।

আজ বেলা ১১টায় ইমামনগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে কর্মসূচির শুভ উদ্ধোধন করেন উপজেলা শিক্ষা অফিসার,মোহাম্মদ নুরুচ্ছোফা। তিনি উপজেলা শিক্ষা প্রশাসন সীতাকুণ্ড, চট্টগ্রামের পক্ষ থেকে চট্টগ্রাম জেলা প্রশাসক মহোদয়কে, আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা ্জানিয়েছে।
এদিকে
#অাজ অালম-সফি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের #বৃক্ষ রোপণ অভিয়ান ২০১৯ উদ্ধোধন করেন সাবেক মেয়র নায়েক (অবঃ) সফিউল অালম,সাথে ছিলাম বিদ্যালয়ের প্রধান জাহাঙ্গীী আআলম ভুঁইয়া, শিক্ষক/সহকারি শিক্ষক ও ছাত্র/ছাত্রী বৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *