সংবাদ শিরোনাম
Home / প্রথম পাতা / মুরাদপুরে বস্তা বন্দি যুবদল নেতার লাশ উদ্ধার

মুরাদপুরে বস্তা বন্দি যুবদল নেতার লাশ উদ্ধার

সীতাকুণ্ড প্রতিনিধিঃ
সীতাকুণ্ড উপজেলার দক্ষিণ বসরতনগর এলাকার সাগর উপকূল থেকে মোহাম্মদ জামশেদ (৩২) নামে এক যুবদল নেতার বস্তাবন্ধি লাশের সন্ধান মিলেছে। আজ ১৪ই নভেম্বর দুপুরে ২টা ৩০ মিনিটের সময় সীতাকুণ্ড থানা পুলিশ লাশটি উদ্ধার করে। নিহত জামশেদ মুরাদপুর ইউনিয়নের হাসনাবাদ এলাকার মোহাম্মদ নুরুজ্জামান এর পুত্র। সে মুরাদপুর ওয়ার্ড যুবদলের সহ সেক্রেটারি বলে জানা গেছে।

গত ১১ নভেম্বর দেলিপাড়া এলাকায় যুবলীগের প্রতিষ্টা বার্ষিকী অনুষ্টানস্থলে জামশেদ কে মারধর করে।এর পর থেকে নিখোঁজ ছিল বলে অভিযোগে উল্লেখ করেন নিহতের স্ত্রী। গত ১২ই নভেম্বর নিহতের স্ত্রী নিজে বাদী হয়ে সীতাকুণ্ড মডেল থানায় ১৮ জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাত আরো দশ জনকে বাদী করে সীতাকুণ্ড মডেল থানায় একটি অভিযোগ দায়ের করেন। নিখোঁজের তিনদিন পর ও মোহাম্মদ জামশেদ এর কোনো সন্ধান না পাওয়া আজ সকাল ১২ টার দিকে তার স্বজনরা সীতাকুন্ড প্রেসক্লাবে একটি সংবাদ সম্মেলন করেন। সংবাদ সম্মেলন শেষ হওয়ার পর পর খবর আসে সীতাকুন্ড বশদনগর এলাকার একটি অজ্ঞাত লাশের সন্ধান পাওয়া গেছে পরে সেখানে সীতাকুন্ড মডেল থানা পুলিশ এবং জামশেদের পরিবার সেখান গিয়ে জামশেদকে শনাক্ত করেন।

নিহতের ছোট ভাই মোহাম্মদ নাছিম বলেন, আমার ভাই বিএনপির রাজনীতি সাথে জড়িত ছিলো।বর্তামান সরকার দলের ক্যাডাররা আমার ভাইয়ে উপর বেশ কিছুদিন আগে একবার হামলা চালায়। সর্বশেষ গত ১১ তারিখ রাতে আমার ভাইকে ডেকে নিয়ে হত্যা করে। আজ দুপুরের বস্তাবন্দি অবস্থায় তার লাশ পাই আমরা। আমি ভাইয়ের হত্যা দৃষ্টান্তমূলক শাস্তি চাই।

সীতাকুণ্ড মডেল থানা এসআই হারুন জানান, দক্ষিণ বশদনগর এলাকার সাগর উপকূল থেকে এক যুবকের লাশ উদ্ধার করি। লাশের সুরতাল করে ময়নাতদন্তের জন্য চট্রগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *