সংবাদ শিরোনাম
Home / প্রথম পাতা / মুরাদপুর ফাউন্ডেশনের উদ্যোগে ১৯০ পরিবারকে নগদ অর্থসহ ইফতার সামগ্রী বিতরণ

মুরাদপুর ফাউন্ডেশনের উদ্যোগে ১৯০ পরিবারকে নগদ অর্থসহ ইফতার সামগ্রী বিতরণ

সীতাকুণ্ড টাইমস প্রতিবেদক:: সীতাকুন্ড মুুুরাদপুরে সামাজিক সংগঠন মুরাদপুর ফাউন্ডেশেনের উদ্যেগে গরীব, অসহায়, দিনমজুর এবং খেটে খাওয়া মানুষদের মাঝে নগদ অর্থসহ ইফতার সামগ্রী বিতরন করা হয়েছে।

গত (৭মে শুক্রবার) মুরাদপুর ফাউন্ডেশনের তত্বাবধানে গরীব দুস্থ প্রতিটি পরিবারকে ১০টা আইটেম এর সমন্বয়ে ১৫ কেজি করে ১৯০পরিবারকে ইফতার ও নগদ অর্থ প্রদান করা হয়।

সংগঠনের পরিচালক এডভোকেট নাছির আহম্মেদ এর উপস্থিতিতে শুক্রবার সকাল ৯টা থেকে বিকাল ৪টা পর্যন্ত সুবিধা বঞ্চিত ও অসহায় দুস্থদের বাড়ি বাড়ি গিয়ে প্রত্যেক পরিবারকে খাদ্য সামগ্রীসহ নগদ টাকা বিতরন করা হয়।

এসময় অারো উপস্থিত ছিলেন সিনিয়র ভাইস চেয়ারম্যান নুরুল আজম, সদস্য মশিউর রহমান, মেম্বার আনোয়ার হোসেন, ডাঃ কামাল সহ অন্যান্যরা।

যুগ্ন নির্বাহী পরিচালক এস এম তোফায়েল উদ্দীন বলেন; মুরাদপুর ফাউন্ডেশন প্রতিষ্ঠিত হয়েছে ২০০৩ সালে। সংগঠনটি একটি সামাজিক ও অরাজনৈতিক। প্রতিষ্ঠার পর থেকে এ সংগঠন বিভিন্ন সামাজিক কার্যক্রম করে যাচ্ছে। তারই ধারাবাহিকায় বর্তমান দেশের এ করোনা দুর্যোগ কালীন সময়ে মুরাদপুর ফাউন্ডেশনের তত্বাবধানে ১৯০ পরিবারকে ইফতার এবং নগদ টাকা ২৫৫০০০ (দুইলক্ষ পঞ্চান্ন হাজার টাকা) বিতরন করা হয়েছে বলে জানান তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *