সংবাদ শিরোনাম
Home / প্রথম পাতা / শিক্ষকদের কাঁদিয়ে না ফেরার পথে চলে গেল মাইকেল স্যার

শিক্ষকদের কাঁদিয়ে না ফেরার পথে চলে গেল মাইকেল স্যার

সীতাকুণ্ড টাইমস ডেস্ক ঃ
প্রতিদিনের ন্যায় আজও নিজের মোটবাইক করে মুরাদপুর থেকে উপজেলা সদর প্রাথমিক স্কুলে জ্ঞানের আলো বিতরণে আসছিল শিক্ষক মনজুর হোসেন মাইকেল। কিন্তু তার আর স্কুলে যাওয়া হলনা। স্কুলের খুব কাছাকাছি এসেই মোটরসাইকেল দূর্ঘটনায় প্রাণ গেল সীতাকুণ্ডে প্রিয় শিক্ষক মাইকেলের ।
তার সহপাঠিরা জানায়
নিজের মোটর সাইকেল করে উল্টোপথে স্কুলে আসার সময় প্রাইভেট কারের ধাক্কায় তিনি আহত হন। স্থানীয়রা আহত স্কুল শিক্ষককে উদ্ধার করে চমেক হাসপাতালে ভর্তি করে। গতকাল একটি বেসরকারী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যায়।
নিহত স্কুল শিক্ষককের নাম মঞ্জুর হোসেন মাইকেল (৩৬)। মঞ্জুর হোসেন মাইকেল সীতাকুণ্ড উপজেলার মুরাদপুর ইউনিয়নের মাঝি বাড়ির নুরের ছাপার ছেলে এবং এক ছেলে ও এক মেয়ের জনক।
স্থানীয়রা জানায়, বৃহস্পতিবার (১ সেপ্টেম্বর) সকাল ৭টার দিকে মোটরসাইকেলযোগে নিজ কর্মস্থল উপজেলা সদর প্রাথমিক বিদ্যালয় যাচ্ছিলেন মনজুর হোসেন মাইকেল। সড়কের উল্টো পথ ধরে যাওয়া এই শিক্ষক উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গেট পার হয়ে ওয়াপদা গেটের কাছাকাছি পৌঁছালে একটি গাড়ির সঙ্গে ধাক্কা লেগে গুরুতর আহত হন।
আরও জানা যায়, ধাক্কা লাগা গাড়িটি ব্রাহ্মণবাড়িয়া জেলা পুলিশের একজন ঊর্ধ্বতন কর্মকর্তার। দুর্ঘটনার পর তিনিই আহত শিক্ষককে উদ্ধার করে চট্টগ্রাম নগরের বেসরকারি মেট্রোপলিটন হাসপাতালে ভর্তি করান। সেখানে চিকিৎসাধীন অবস্থায় গতকাল দুপুরে তার মৃত্যু হয়।
বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা নুর নাহার রিনা তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। মিষ্টভাষী ও সজ্জন ব্যক্তি হিসেবে পরিচিত এই শিক্ষকের মৃত্যুতে সহকর্মী, ছাত্রছাত্রী ও এলাকাবাসীর মধ্যে শোকের ছায়া নেমে আসে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *