সংবাদ শিরোনাম
Home / উপজেলা সংবাদ / সাংসদ দিদারুল আলম এর সাথে সীতাকুণ্ড অনলাইন জার্নালিষ্ট এসোসিয়েশনের মতবিনিময়

সাংসদ দিদারুল আলম এর সাথে সীতাকুণ্ড অনলাইন জার্নালিষ্ট এসোসিয়েশনের মতবিনিময়

mp-online.jjjjjjjjjjjjনিজস্ব প্রতিবেদক,১৭অক্টোবর(সীতাকুণ্ড টা্ইমস)- প্রধানমন্ত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ তৈরীর প্রেক্ষিতে বর্তমান প্রজন্ম বিশ্বে যে কোন সংবাদ এখন হাতের মুঠোতেই পেয়ে যাচ্ছে । তারই ধারাবাহিকতায় সীতাকুণ্ডের সাংবাদিকরা অনলাইন পত্রিকার মাধ্যমে মুহুর্তেই ছড়িয়ে দিচ্ছে বিশ্বে । তিনি অনলাইন জার্নালিষ্ট এসোসিয়েশন এর আত্মপ্রকাশকে স্বাগত জানিয়ে বলেন সীতাকুন্ডে উন্নয়ন ও বিভিন্ন অনিয়মের খবর প্রকাশ করতে নির্ভয়ে কাজ করে যেতে উপস্থিত সাংবাদিকদের আহ্বান জানান। আজ ১৭ অক্টোবর রাত সাড়ে ৮টায় সিটি গেইটস্থিএমপির বাসভবনে অনলাইন সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে এসব কথা বলেন সীতাকুণ্ডের সাংসদ মোঃ দিদারুল আলম । সাংবাদিকদের এক প্রশ্নের উত্তরে তিনি বলেন সীতাকুণ্ড প্রতিষ্ঠিত বিভিন্ন শিল্প কারখানা তৈরীর মাধ্যমে দেশের অর্থনীতি উন্নত হচ্ছে কিন্তু সীতাকুন্ডের মানুষের ভাগ্যের উন্নয়ন ঘটাতে হবে। প্রতিটি শিল্পকারখানায় ৫০% বিভিন্ন সেক্টরের যোগ্যতা অনুযায়ী চাকুরী ও ব্যাবসা দিতে হবে। সীতাকুন্ডের মানুষদের কোন নগদ চাাঁদা দিতে হবেনা।
মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন সীতাকুণ্ড অনলাইন জার্নালিষ্ট এসোসিয়েশনে আহ্বায়ক মোঃ জাহাঙ্গীর আলম,যুগ্ম আহ্বায়ক কাইয়ুম চৌধুরী,সদস্য সচিব মোঃ জাহাঙ্গীর আলম বিএসসি,সাংবাদিক লিটন চৌধুরীসহ এসোসিয়েশন নেতৃবৃন্দ। সভায় সীতাকুন্ড অনলা্ইন জার্নালিষ্ট এসোসিয়েশনের আত্মপ্রকাশকে সাধুবাদ জানিয়ে এমপি বলেন সীতাকুণ্ডের উন্নয়নে কাজ করে যাবেন আমি সকল প্রকার সহযোগীতা করে যাবো। তিনি এসোসিয়েশনে সকলনেতৃবৃন্দকে শুভেচ্ছা জানান এসময়। সভা শেষে অনলােইন সাংবাদিকরা ফুল দিয়ে শুভেচ্ছা জানান আলহাজ্ব দিদারুল আলম এমপিকে।
সভায় বক্তব্য রাখেন গিরি সৈকত ডটকম সম্পাদক নাছির উদ্দিন অনিক নিউজ বিএন ডটকম প্রতিনিধি সবুজ শর্মা শাকিল,বাংলাদেশ খবর ডটকম প্রতিনিধি মোঃ ইব্রাহিম খলিল, দি ওয়ার্ল্ড ২৪নিউজ ডটকম এর সম্পাদক মীর মামুন, নিউজ চিটাগাং২৪ডটকম প্রতিনিধি নন্দন রায়, সিটিনিউজ ডটকম প্রতিনিধি কামরুল ইসলাম দুলু,সীতাকুণ্ড নিউজ২৪ ডটকম প্রতিনিধি দিদারুল আলম – See more at: http://www.sitakundtimes.com/archives/date/2015/10/04#sthash.g4NHnJMy.dpuf

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *