সংবাদ শিরোনাম
Home / প্রথম পাতা / সামাজিক সংগঠন প্রথম প্রহর ফাউন্ডেশনের উদ্যোগে খাদ্য, বস্ত্র ও শিক্ষা উপকরণ বিতরণ

সামাজিক সংগঠন প্রথম প্রহর ফাউন্ডেশনের উদ্যোগে খাদ্য, বস্ত্র ও শিক্ষা উপকরণ বিতরণ

মুসলেহ উদ্দীন,সীতাকুণ্ড টাইমস ঃ
সীতাকুণ্ডে সামাজিক ও মানবিক সংগঠন প্রথম প্রহর ফাউণ্ডেশনের উদ্যোগে খাদ্য, বস্ত্র ও শিক্ষা উপকরন বিতরন করা হয়েছে।

গত (১৭ নভেম্বর) মঙ্গলবার বিকাল ৩ টায় সীতাকুণ্ড রেলওয়ে স্টেশনে প্রথম প্রহর ফাউন্ডেশন এর পৃষ্ঠপোষক সদস্য তপন সূত্র ধর এর ছেলের প্রদীপ্ত সূত্র ধর এর জন্মদিন উপলক্ষে অসহায়, হতদরিদ্র ও সুবিধাবঞ্চিত শতাধিক শিশুদের মাঝে খাদ্য, বস্ত্র ও শিক্ষা উপকরণ বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, প্রথম প্রহর ফাউন্ডেশনের সভাপতি মোঃ জিল্লুর রহমান শিবলী, সহ সভাপতি জিতু কর্মকার, সদস্য মোঃ তাব্বাসুম ইউসুফ জয়, সদস্য মোঃ ইফতেয়ার উদ্দিন ইমন, সদস্য তানভীর ইসলাম, ডিডিএপ এর সভাপতি ইলিয়াস ভূঁইয়া, জনসেবা কল্যানে আমরা সভাপতি আবু তাহের, সমাজ কল্যাণ যুব সংস্থা সভাপতি মোঃ মোশারফ হোসেন, লিও ক্লাব অব চিটাগাং লিবার্টি টেলটুষ্টার জয়লাল আবেদীন, আলী আজম, মোর্শেদ আলম অনি প্রমূখ।

এসময় সামাজিক সংগঠনের নেতারা বলেন; অসহায় ও সুবিধাবঞ্চিত শিশুদের অবহেলা নয় তাদেরকে ভালবাসুন। আমরা দেখি অনেক অবহেলিত পথশিশু রাস্তায়, বাজার ঘাটে ৫ টাকা বা ১০ টাকার জন্য মানুষের দ্বারে দ্বারে ঘুরে বেড়ায়। এদের ঘৃণা করে দূরে ঠেলে দেয়া উচিত নয়, একটু ভালবাসা পেলে এরা ভাল মানুষরুপে গড়ে উটবে, এসব পথশিশু অসহায় শিশুদের ভালবেসে বুকে টেনে নেন তাহলে এরা কখনো ছিনতাইকারী কিংবা সন্ত্রাসী হবে না। আমরা কি পারিনা তাদের মুখে একটু হাঁসি ফুঁটাতে এবং তাদের সাথে আনন্দ ভাগাভাগি করে নিতে, কেননা আজকে শিশু আগামী দিনের ভবিষ্যৎ।
তারা বলেন, সমাজের বৃত্তবানরা এগিয়ে আসলে পথহারা এবং সুবিধাবঞ্চিত শিশুদের জীবন আলোকিত হবে। সকলকে এসব সুবিধাবঞ্চিতদের পাশে থাকার জন্য আহবান জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *