সংবাদ শিরোনাম
Home / উপজেলা সংবাদ / সীতাকুণ্ডে ইমাম-মুয়াজ্জিনদের মাঝে মোস্তফা হাকিম ফাউন্ডেশনের ইফতার সামগ্রী বিতরণ

সীতাকুণ্ডে ইমাম-মুয়াজ্জিনদের মাঝে মোস্তফা হাকিম ফাউন্ডেশনের ইফতার সামগ্রী বিতরণ

জাহেদ চৌধুরী, সীতাকুণ্ড টাইমস ঃ
দীর্ঘ দুই দশকের ধারাবাহিকতায় এই বছরও পবিত্র মাহে রমজান উপলক্ষে আলহাজ্ব মোস্তফা-হাকিম ওয়েলফেয়ার ফাউন্ডেশন’র উদ্যোগে ইমাম-মুয়াজ্জিনদের মাঝে ইফতার ও উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে। গতকাল সীতাকুণ্ডের সলিমপুরস্থ খাজা কালুশাহ (রাঃ) মাজার ও বাঁশবাড়িয়া ইউনিয়ন পরিষদে মিলনায়তনে ইমাম-মুয়াজ্জিন মাঝে ঈদ উপহার ও ইফতার সামগ্রী বিতরণ করা হয়। ইফতার সামগ্রী বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি মোস্তফা হাকিম ফাউন্ডেশনের পরিচালক আলহাজ্ব দিদারুল আলম এমপি। তিনি বলেন,“প্রতিবছর চট্টগ্রাম ৪ নির্বাচনী এলাকার সীতাকুণ্ডের ১০টি ইউনিয়নে এবং বাংলাদেশের পবিত্র মাহে রমজানের পূর্বে অসহায় রোজাদারদের মাঝেও আমরা ইফতার সামগ্রি বিতরণ করে থাকি। মহান সৃষ্টিকর্তার নৈকট্য লাভ ও পবিত্র মাহে রমজানে ভালোভাবে সেহেরী-ইফতার করতে সহযোগিতার জন্য আমাদের এই উদ্যোগ। সুন্দর ও সু-শৃঙ্খলভাবে যাতে এই কার্যক্রমগুলো সম্পন্ন করা যায় সেই জন্য তিনি সকল ইমাম-মুয়াজ্জিন ও রোজাদারদের নিকট দোয়া কামনা করেন।”
এ সময় আরো উপস্থিত ছিলেন সীতাকুণ্ড উপজেলার নির্বাহী কর্মকর্তা মোঃ শাহাদাত হোসেন,বাঁশবাড়িয়া ইউপি চেয়ারম্যান শওকত আলী জাহাঙ্গীর, বাঁশবাড়িয়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ শাহজাহান,বিশিষ্ট্র ব্যবসায়ী সিরাজদৌলা সওদাগর,অধ্যক্ষ আবুল কালাম আমিরী, এস. এম গোলাম খালেক, মোঃ জসিম উদ্দিন , মোঃ আমজাদ হোসেন, মোঃ ইকবাল সরোয়ার, মোঃ সাইফুদ্দীন খালেদ, মোঃ ইলিয়াস চৌধুরী বাচ্ছু, ইউপি সদস্য মোঃ নজরুল ইসলাম, ইউপি সদস্য মোঃ রহিম উদ্দিন, মোঃ আশরাফুজ্জামান রনি,শাহজাহান, আশরাফুদ্দৌলা রহমান, ফাহিম মেস্তফা প্রমুখ।
সভাশেষে পবিত্র মাহে রমজান উপলক্ষে ১০নং সলিমপুর ইউনিয়ন ও ৬নং বাঁশবাড়িয়ার ইউনিয়ানের সকল মসজিদের ইমাম -মোয়াজ্জেমদের মাঝে ঈদ উপহার ও ইফতার সেহরী সামগ্রী বিতরণ করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *