সংবাদ শিরোনাম
Home / জাতীয় / সীতাকুণ্ডে দুই সহকারী জজকে সংবর্ধনা দিল দোয়াজী পাড়া প্রাথমিক বিদ্যালয়

সীতাকুণ্ডে দুই সহকারী জজকে সংবর্ধনা দিল দোয়াজী পাড়া প্রাথমিক বিদ্যালয়

সীতাকুন্ড টাইমস ডেস্কঃ
সীতাকুণ্ড মুরাদপুরে দোয়াজী পাড়া এলাকায় এবার দুই মেয়ে সহকারী জজ হওয়ায় সংবর্ধনা দিয়েছে দোয়াজী পাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়।
আজ শনিবার বেলা তিনটায় স্কুল মিলনায়তনে অনুষ্ঠিত সংবর্ধনা সভায় প্রধান অতিথি সহকারী জজ দিলরুবা ইয়াছমিন জুলি, ও কাউছার পারভীন মিলিকে ক্রেষ্ট প্রদান করেন।
তার দুজনেই দোয়াজী পাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ে পড়াশুনে করে আজ স্কুল ও এলাকার সুনাম অর্জন করায় আজ তাদের জন্য স্কুল কর্তৃপক্ষ সংবর্ধনার আয়োজন করে।

আজ শনিবার দুপুর দোয়াজী পাড়া প্রাথমিক বিদ্যালয়ের উদ্যোগে স্কুল মাঠে সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। দোয়াজী পাড়া প্রাথমিক বিদ্যালয়ের পরিচালনা কমিটির সভাপতি গোলাম মর্তুজার সভাপতিত্বে ও শিক্ষষক জাহাঙ্গীর আলম এর পরিচালনায় সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, স্থানীয় চেয়ারম্যান জাহেদ হোসেন নিজামী বাবু,প্রধান আলোচক ছিলেন সীতাকুন্ড সমিতির সভাপতি মোঃ গিয়াস উদ্দিন,বিশেষ অতিথি ছিলেন মুক্তিযোদ্ধা ডাক্তার রফিকুল ইসলাম, সীতাকুণ্ড অনলাইন জার্নালিষ্ট এসোসিয়েশনের সাধারণ সম্পাদক মোঃ জাহাঙ্গীর আলম বিএসসি,দৈনিক আজাদী প্রতিনিধি লিটন চৌধুরী, নাছির উদ্দীদীন মানিক,লায়ন আলি আকবর জাসেদ, সাংবাদিক নাছির উদ্দিন শিবলু, স্থানীয় মেম্বার আমজাদ হোসেন, স্কুল প্রধান শিক্ষিকা কংকা চক্রবর্তী প্রমুখ।

সংবর্ধনা অনুষ্ঠানে ব্ক্তারা বলেন, একই বাড়ির দুই মেয়ে সহকারী জজ হিসেবে নিয়োগ পাওয়ায় গর্বিত এলাকাবাসী।
এ গর্ব শুধু দোয়াজী পাড়া বাসীর নয়, এটা পুরো ইউনিয়ন এবং উপজেলার। তাই কঠোর পরিশ্রম ও সততার মাধ্যমে প্রতিটি ঘরে ঘরে জুলি-মিলি তৈরী করার প্রত্যাশা সকল অভিভাবকের প্রতি।

সংবর্ধিত অতিথি সহকারী জজ জুলি ও মিলি তাদের বক্তব্যে বলেন তাদের এই অর্জন পিতা মাতার পর শিক্ষা গুরুদের কারনে সম্ভব হয়েছে।
এ সময় সততার সাথে কাজ করে দেশের মানুষের সেবা করতে পারে এলাকাবাসীর নিকট সে দোয়া কামনা করে সংবর্ধিত অতিথি জুলি- মিলি।
সংবর্ধনা সভায় দুইজনকেই সীতাকুণ্ড সমিতি,মুরাদপুর ইউনিয়ন পরিষদ সীতাকুণ্ড অনলাইন জার্নালিষ্ট এসোসিয়েশন পক্ষ থেকে ফুল দিয়ে নেতৃবৃন্দরা শুভেচ্ছা জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *