সংবাদ শিরোনাম
Home / প্রথম পাতা / সীতাকুণ্ডে মেরিটজোন মেধাবৃত্তি পরীক্ষার পুরস্কার প্রদান সম্পন্ন

সীতাকুণ্ডে মেরিটজোন মেধাবৃত্তি পরীক্ষার পুরস্কার প্রদান সম্পন্ন

সীতাকুণ্ড(চট্টগ্রাম)সংবাদদাতা ঃ
সীতাকুণ্ডে মেরিটজোন মেধাবৃত্তি-২০২২ পরীক্ষায় বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের মাঝে পুরস্কার প্রদান অনুষ্ঠান আজ ১৭ডিসেম্বর শনিবার সকাল ১০টায় জোড়ামতল স্কয়ার কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত হয়েছে। মোট ৬৫০ জন শিক্ষার্থী বৃত্তি পরীক্ষায় অংশগ্রহন করে ১০০জনকে ট্যালেন্টপুল সহ বিভিন্ন গ্রেডে বৃত্তি প্রদান করা হয়েছে। বৃত্তিপ্রাপ্ত সকল শিক্ষার্থীকে ক্রেষ্ট,সনদ ও প্রাইজবন্ড প্রদান করা হয়েছে।
ডক্টর আজহার সিদ্দিক চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত পুরস্কার প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন পিপলস ভিউ পত্রিকার সম্পাদক ও চট্টগ্রাম রোটারী সেন্টারের প্রেসিডেন্ট বিশিষ্ট সাংবাদিক ওসমান গণি মনসুর।
তিনি বলেন আমাদেরকে প্রতিদিন কিছু না কিছু জানতে হবে। প্রতিদিন একটা করে ভাল কাজ করতে হবে এবং শিশুদের এ কাজে উৎসাহিত করতে হবে। আগামী বাংলাদেশ গড়তে মেধাবী শিক্ষার্থীদের প্রয়োজন । শিশুদের মেধা বিকাশে শিক্ষা প্রতিষ্ঠান অনন্য ভূমিকা রাখে তাই ভাল শিক্ষা প্রতিষ্ঠানে শিশুরা বিকশিত হয়।
মেরিট জোন স্কুল এন্ড কলেজ এর সেক্রেটারী মুহাম্মদ নুরুল ইসলামের সঞ্চালনে অনুষ্ঠিত পুরস্কার প্রদান অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন কুমিরা বালিকা স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ নাছির উদ্দিন ,সীতাকুণ্ড প্রেসক্লাবের সাবেক সভাপতি ও সাংবাদিক কল্যাণ ট্রাস্টের চেয়ারম্যান সাংবাদিক এম হেদায়েত, সাবেক সেক্রেটারী ও সীতাকুণ্ড টাইমস এর সম্পাদক সাংবাদিক মোঃ জাহাঙ্গীর আলম বিএসসি, মেরিটজোন স্কুল এন্ড কলেজের চেয়ারম্যান আনোয়ার সিদ্দিক চৌধুরী,মাষ্টার আব্দুর রহমান, মাহবুবুল আলম মেম্বার,মোহাম্মদ সোহেল মেম্বার,তারেক শিকদার,সুমন কান্তি দত্ত, মেরিটজোন মেধা যাচাই বৃত্তির আহ্বায়ক মাষ্টার কাজী জাহেদ ইমাম,অধ্যক্ষ সালাউদ্দিন, এস এম মনোয়ার উদ্দিন সোহেল, মাষ্টার আব্দুস সালাম প্রমুখ ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *