সংবাদ শিরোনাম
Home / প্রথম পাতা / সীতাকুণ্ডে র‍্যাবের হাতে অস্ত্রসহ ৩ ডাকাত আটক

সীতাকুণ্ডে র‍্যাবের হাতে অস্ত্রসহ ৩ ডাকাত আটক

সীতাকুণ্ড টাইমস ডেস্ক ঃ
চট্টগ্রামের সীতাকুণ্ডে ডাকাতির প্রস্তুতির সময় বিপুল পরিমাণ অস্ত্রসহ তিন ডাকাতকে আটক করেছেন র‌্যাব-৭। এসময় ৩ টি ওয়ানশুটারগান, ৭ রাউন্ড গুলি এবং বিপুল পরিমাণ দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়।
গতকাল মঙ্গলবার দিবাগত রাত সাড়ে ১০ টার দিকে সীতাকুণ্ড থানার রহমতপুর এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলো,বারবকুণ্ডের আবু তালেবের ছেলে ইমাম হোসেন (২০), একই এলাকার মৃত নুরুল আলমের ছেলে ইকবাল হোসেন (২৫) ও ফকিরহাটের মৃত খোরশেদ আলমের ছেলে মোস্তফা কামাল (২২)।

র‌্যাব সংবাদ মাধ্যমে জানান, গোপন সংবাদের মাধ্যমে জানতে পারি যে, সীতাকুণ্ড থানাধীন রহমতপুর উত্তর সোনারপাড়াস্থ কেওয়াই স্টীল মিলসের পূর্ব পার্শ্বে চট্টগ্রাম-ঢাকামুখী ৫৩ নম্বর রেলওয়ে ব্রিজের উপর কতিপয় ডাকাত সদস্য ডাকাতি করার উদ্দেশে দেশীয় অস্ত্র-সস্ত্রে সজ্জিত হয়ে অবস্থান করছে। তথ্যমতে ৯ জুন রাত সাড়ে ১০ টার দিকে অভিযানে যায় র‌্যাব। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার সময় তিন ডাকাত সদস্যকে গ্রেপ্তার করা হয়। এসময় তাদের দেহ তল্লাশি করে লুঙ্গির পিছনে গুজে রাখা অবস্থায় ৩ টি ওয়ানশুটারগান, ৭ রাউন্ড গুলি এবং বিপুল পরিমাণ দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়।

গ্রেপ্তারকৃত আসামীদেরকে ব্যাপক জিজ্ঞাসাবাদে আরও জানা যায় পলাতক আসামীসহ তারা স্থানীয় সন্ত্রাসী, চাঁদাবাজ ও হাইওয়ে ডাকাত দলের সক্রিয় সদস্য। গ্রেপ্তার ইকবাল হোসেনের বিরুদ্ধে সীতাকুণ্ড থানায় ২টি ডাকাতি মামলা রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *