সংবাদ শিরোনাম
Home / প্রথম পাতা / সীতাকুণ্ড অনলাইন জার্নালিষ্ট এসোসিয়েশন এর ৪র্থতম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

সীতাকুণ্ড অনলাইন জার্নালিষ্ট এসোসিয়েশন এর ৪র্থতম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

সীতাকুণ্ড টাইমস ডেস্কঃ
ঘটনা যখন আমরা প্রকাশ করি তখন’ এই শ্লোগানকে সামনে রেখে সীতাকুণ্ড অনলাইন জার্নালিষ্ট এসোসিয়েশন এর ৪র্থ প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে এক প্রীতি সম্মিলন সোমবার স্থানীয় এসকে সুইটস হল রুমে অনুষ্ঠিত হয়েছে।
এসোসিয়েশনের সভাপতি ও সীতাকুণ্ড প্রেসক্লাবের সাবেক সেক্রেটারী মোঃ জাহাঙ্গীর আলম এর সভাপতিত্বে অনুষ্ঠিত প্রীতি সম্মিলনে প্রধান অতিথি ছিলেন বীর মুক্তিযোদ্ধা আবুল কাসেম মোঃ ওয়াহিদী। তিনি বলেন সীতাকু- উন্নয়ন ও সম্ভাবনাময় বিষয় গুলো তুলে আনতে হবে মিডিয়ার মাধ্যমে। আর সেই দায়িত্বটা নিতে হবে অনলাইন মিডিয়াকে। বর্তমান ডিজিটাল বাংলাদেশে বিশ্বের সাথে তালমিলিয়ে আমরাও এগিয়ে যেতে হবে তথ্য প্রযুক্তি ব্যবহার করে। তিনি আরও বলেন সীতাকু-ে সাংবাদিকদের লেখনির মাধ্যমে সীতাকু- বিভিন্ন অনিয়ম অন্যায় , মাদক, দূর্নীতি বন্ধ করা সম্ভব। সীতাকু- অনলাইন জার্নালিষ্ট এসোসিয়েশন অত্যন্ত সফলতার সাথে ৪র্থ বছর অতিক্রম করে ৫ম বছরে পদার্পণ করেছে। তাদের এই পথচলায় আমাদের সহযোগীতা থাকবেই। তারা কয়েকবছরেই সীতাকু-ের প্রায় সকল শিক্ষা প্রতিষ্ঠানে বৃক্ষরোপন ,গুণীজন সংবর্ধনা ও সাংবাদিক কল্যাণ ট্রাস্ট প্রতিষ্ঠা করে অসুস্থ সাংবাদিকদের সহায়তায় প্রশংসনীয় ।
এসোসিয়েশন এর সাধারণ সম্পাদক ও সীতাকু- প্রেসক্লাবের সাবেক সেক্রেটারী মোঃ জাহাঙ্গীর আলম বিএসসি’র সঞ্চালনে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি ছিলেন উপজেলা জাতীয় পার্টির সভাপতি বিশিষ্ট ব্যবসায়ী রেজাউল করিম বাহার,সীতাকু- স্কাউট কমিশনার মোঃ জাহাঙ্গীর আলম ভুঁইয়া,মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি মোঃ হাবীবুল্লাহ,সেক্রেটারী মোঃ আবু বকর,পৌর দোকান মালিক সমিতির সহ সভাপতি আলহাজ্ব মোঃ খুরশেদ আলম, আজকের সূর্যোদয় গ্রুপের চট্টগ্রাম উত্তর জেলা প্রতিনিধি বিশিষ্ট সাংবাদিক ইউছুপ খাঁন,কবি জামশেদ উদ্দিন, সীতাকু- কিন্ডারগার্টেন এসোসিয়েশনের সেক্রেটারী ডাক্তার সজল শীল,সাবেক কাউন্সিলর জয়নাল আবেদীন , সোহেল চৌধুরী, অভিনেতা সাজ্জাদ হোসেন ভুইয়া , ইঞ্জিনিয়ার সৌরভ, আলী আজগর।
প্রীতি সম্মিলনে বক্তব্য রাখেন সাংবাদিক নেতা সাপ্তাহিক সীতাকু- পত্রিকার প্রধান সম্পাদক মোঃ খায়রুল ইসলাম,ইব্রাহিম খলিল,নাছির উদ্দিন শিবলু,বাবলা মিয়া, মেজবাহ উদ্দিন খালেদ,দিদারুল আলম.মোঃ মামুনুর রশীদ, কামরুল ইসলাম প্রমুখ।
অনুষ্ঠানের শুরুতে অতিথিরা কেক কেটে এসোসিয়েশন এর ৪র্থ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করেন। এছাড়াও সীতাকু- পৌরসদর ব্যবসায়ী কমিটি,শিক্ষক সমিতি,সীতাকু- স্কাউট,ব্লাড ডোনেট গ্রুপসহ অন্যান্য সামাজিক সংগঠনের পক্ষথেকে এসোসিয়েশন নেতৃবৃন্দকে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *