সংবাদ শিরোনাম
Home / প্রথম পাতা / সীতাকুণ্ড ইদিলপুরে যৌতুকের দাবিতে গৃহবধূকে পিটিয়ে হত্যার চেষ্টা

সীতাকুণ্ড ইদিলপুরে যৌতুকের দাবিতে গৃহবধূকে পিটিয়ে হত্যার চেষ্টা

এম কে মনির,সীতাকুণ্ড টাইমসঃ

সীতাকুণ্ডে এক গৃহবধূকে যৌতুকের জন্য পিটেয়ে হত্যা চেষ্টার অভিযোগ উঠেছে।আজ বিকাল ৪টায় সীতাকুণ্ড পৌরসদর ৮ নং ওয়ার্ডস্থ যুবাইদিয়া মহিলা মাদ্রাসা এলাকায় এ ঘটনা ঘটে। আহত গৃহবধূর নাম নিশাত সুলতানা(২৭)।নিশাত সুলতানা ভাটের খীল গ্রামের নুরুল ইসলাম ভূইয়্যা বাড়ির মোঃফারুকের কন্যা বলে জানা গেছে।
আহত গৃহবধূর পিতা ফারুক জানান ২ বছর আগে আরিফের কাছে আমার মেয়েকে বিয়ে দিই।কিন্তুু নিশাত সুলতানার স্বামী মোঃআরিফুল ইসলাম দীর্ঘদিন ধরে যৌতুকের জন্য নিশাত সুলতানাকে শারীরিক ও মানসিক নির্যাতন করে আসছে।আজ সকাল থেকে তার উপর কয়েক দফা মারধর করা হয়েছে বলে জানান গৃহবধূ নিজে।এসময় গৃহবধূর শরীরে আঘাতের বেশ কয়েকটি চিহ্ন পাওয়া গেছে।

নিশাত সুলতানার মা জানান,আমি সকালে আমার মেয়েকে বাড়ির গাছের পাকা পেঁপে নিয়ে দেখতে যায়।তখনও তাদের মধ্যে ঝগড়া চলছিলো।আমি আমার মেয়ের স্বামী আরিফকে বুঝিয়ে বাড়িতে ফিরে যায়।হঠাৎ দুপুরে আমার কাছে একটা ফোন আসে যে আমার মেয়েকে আরিফ ব্যাপক মারধর করছে।খবর পেয়ে আমি সীতাকুণ্ড মডেল থানায় ছুটে যায়। এরপর পুলিশ ও সাংবাদিকদের সহায়তায় আমার মেয়েকে হাসপাতালে নিয়ে যায়।
তিনি আরো জানান আরিফ মাদকাসক্ত ছেলে।সে সবসময় আমার মেয়েকে শারীরিক ও মানসিক নির্যাতন করে। দীর্ঘ দিন সে যৌতুকের জন্য চাপ দিয়ে আসছিলো।আজ দুপুরে সে আমার মেয়েকে রুটি বানিয়ে দিতে বলে।রুটি বানাতে দেরি হলে সে আমার মেয়েকে বেড়ধক মারধর করে। আমি এর বিচার চাই।

নাম প্রকাশে অনিচ্ছুক প্রত্যক্ষদর্শী জানান আরিফ তার স্ত্রীকে ব্যাপক মারধর করে। মারধরে একপর্যায়ে নিশাত সুলতানা দৌঁড়ে নিজেকে আত্নরক্ষার চেষ্টা করে।পথিমধ্যে সে অজ্ঞান হয়ে কাদা মাটিতে লুটে পড়ে।পুলিশ এসে সেখান থেকে তাকে উদ্ধার করে। পরে মহিলারা তাকে মাথা পানি ঢেলে হুশ আনার চেষ্টা করে।এরপর সিএনজি যোগে তাকে সীতাকুণ্ড উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।আহত গৃহবধূ বর্তমানে সীতাকুণ্ড উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন আছে।

অভিযুক্ত আরিফুল ইসলাম (ডেন্টিস)
এর বিষয়ে নিশাত সুলতানার শ্বাশুড়ির কাছে জানতে চাইলে তিনি জানান আমি বাড়িতে ছিলাম না।
এ বিষয়ে সীতাকুণ্ড মডেল থানার ওসি (তদন্ত) শামীম শেখ বলেন গৃহবধূ নির্যাতনের একটি অভিযোগ পেয়েছি।এ বিষয়ে উভয় পক্ষের বক্তব্য নিয়ে ব্যবস্থা গ্রহণ করা হবে। গৃহবধূ সীতাকুণ্ড উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন আছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *