সংবাদ শিরোনাম
Home / প্রথম পাতা / সীতাকুণ্ড নুনা ছড়া মহাসড়কে আইল্যান্ডে ফুল তুলতে গিয়ে প্রাণ গেল ছাত্রীর

সীতাকুণ্ড নুনা ছড়া মহাসড়কে আইল্যান্ডে ফুল তুলতে গিয়ে প্রাণ গেল ছাত্রীর

সীতাকুণ্ড (চট্টগ্রাম) সংবাদদাতা ঃ
মহাসড়কের আইল্যান্ডে মামার বিয়ের ফুল তুলতে গিয়ে প্রাণ গেল চতুর্থ শ্রেণীর ছাত্রীর ছাত্রী তাসনুভার। সীতাকুণ্ডে বাসের ধাক্কায় তাসনুভা শর্মি (১০) নামের চতুর্থ শ্রেণির এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। গতকাল দুপুর ২টার দিকে পৌরসভার নুনাছড়া এলাকার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।
তাসনুভা উপজেলাধীন মুরাদপুর ইউনিয়নের মুরাদপুর গ্রামের কবির ভূঁইয়া বাড়ির সৌদি আরব প্রবাসী দিদারুল আলমের মেয়ে। নিহতের মামা আবু বক্কর জানান, তার ছোট ভাই তাসনুভার ছোট মামা সোলায়মান বাদশার বিয়ে ছিল। বিয়ে উপলক্ষে কয়েক দিন আগে মায়ের সঙ্গে মামা বাড়ি বেড়াতে আসে তাসনুভা। দুপুরে ভাত বেড়ে মা তাকে ভাত খেতে ডাকেন। বাইরে যাচ্ছি ১০ মিনিট পর ফিরে এসে খাব’ বলে ববেরিয়ে যায় সে। এরপর কাউকে না জানিয়ে বাড়ির পার্শ্ববর্তী ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের আইল্যান্ডে অবস্থিত একটি কামিনী গাছ থেকে ফুল তুলতে যায় তাসনুভা।
তিনি আরও জানান, এ সময় ফুল ছিঁড়ে মহাসড়ক পার হতে গেলে দ্রুতগামী একটি বাসের ধাক্কায় গুরুতর আহত হয় তাসনুভা। খবর পেয়ে মামা আবু বক্কর ও সোলায়মান বাদশা স্থানীয়দের সাহায্যে তাকে সীতাকুণ্ড উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *