সংবাদ শিরোনাম
Home / গ্রাম-গঞ্জ / সীতাকুণ্ড প্রেসক্লাবকে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে সম্মাননা ক্রেস্ট প্রদান

সীতাকুণ্ড প্রেসক্লাবকে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে সম্মাননা ক্রেস্ট প্রদান

সীতাকুণ্ড টাইমস ডেস্ক ঃঃ
সীতাকুণ্ড প্রেসক্লাবের সাংবাদিকরা উন্নয়নে লেখনীর মাধ্যমে ব্যাপক উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখায় সীকাকুন্ড উপজেলা প্রশাসনের পক্ষ থেকে সম্মাননা ক্রেষ্ট প্রদান করা হয়েছে।

সীতাকুন্ড উপজেলা পরিষদ মিলনায়তনে গতকাল উপজেলা নির্বাহী অফিসার মোঃ শাহাদাত হোসেন ” জাতীয় শুদ্ধাচার পুরস্কার-২০২২ ও প্রাথমিক শিক্ষায় চট্টগ্রাম জেলায় শ্রেষ্ঠ ইউএনও ” নির্বাচিত হওয়ায় উপজেলা অফিসার্স ক্লাবের উদ্যোগে তাকে সংবর্ধনা দেয়ার পরিপ্রেক্ষিতে অত্র উপজেলার মূল ধারার সাংবাদিকরা জনগণের অবকাঠামোর উন্নয়নের বিষয়ে বিভিন্ন ক্ষেত্রে অবদান রাখার কারণেই এই পুরস্কার পাওয়া সম্ভব হয়েছে বলেই সীতাকুণ্ড প্রেসক্লাবকে সম্মাননা পুরস্কার প্রদান করা হয়।

উক্ত অনুষ্ঠানে উপস্হিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোঃ আশরাফুল আলম, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক লিটন কুমার চৌধুরী, সাবেক সভাপতি এম হেদায়েত ও সেকান্দর হোসাইন, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মোঃ শাহ্ আলম, উপজেলা এলজিআরডি ইনঞ্জিনিয়ার গোলাম মোস্তফা প্রমূখ।

সংবর্ধিত ইউএনও মোঃ শাহাদাত হোসেন বলেন, আমার এ অর্জন সীতাকুণ্ড প্রেসক্লাবের সকল সদস্য সাংবাদিকরা। কারণ আমি এ উপজেলার যোগদান করে যতটুকু পেরেছি জনগণের খেদমত করতে গিয়ে আপনাদের লেখনীর মাধ্যমে সরকারের উন্নয়নের কর্মকান্ড গুলো চোখে পড়ায় সরকার আমাকে জাতীয় ভাবে আমাকে ” জাতীয় শুদ্ধাচার পুরস্কারে ভূষিত করেছে, আমার এ পাওয়া সীতাকুণ্ডবাসীরও।

এখানকার মূল ধারার সাংবাদিকরা জঙ্গল সলিমপুর নিয়ে নির্ভয়ে লেখালেখির কারণে আজ সরকারের বিশাল জায়গা সন্ত্রাসীদের হাত থেকে উদ্ধার হওয়াসহ সেখানে সন্ত্রাসের আখড়া ভেঙ্গে পড়ে।

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোঃ আশরাফুল আলম তার বক্তৃতায় বলেন,আজকে সীতাকুণ্ডের জনগণ শান্তিতে বসবাসসহ সরকারী কর্মকর্তা কর্মচারীদের কাছে থেকে সেবা পেয়ে মানুষের বিভিন্ন সমস্যা সমাধান হচ্ছে। কিন্তু এ উন্নয়নকে কিছু কুচক্রী মহল সহ্য করতে না পেরে মূল ধারার সাংবাদিকদের বাহিরে গুটি ২/১ জন ব্যক্তিকে দিয়ে সরকারী বেসরকারী বিভিন্ন দপ্তরের বিরুদ্ধে অপ-প্রচারের চেষ্টা করে। তবে আমি সীতাকুণ্ডবাসীর প্রতি এই অপ-প্রচারকারীদের রুখে দেয়ার জন্য আহ্বান জানাই।এমনকি তারা মূল ধারার সাংবাদিকদেরকেও ঘায়েল করার চেষ্টা চালায়। তবে অপ-প্রচারকারীদের সকল ধরনের অপ-প্রচার ব্যর্থ হবে ইনশাল্লাহ। তিনি সীতাকুন্ড উন্নয়নে সাংবাদিকরা আরো বেশী বেশী কাজ করে যাবেন বলে আশা রাখেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *