সংবাদ শিরোনাম
Home / উপজেলা সংবাদ / সীতাকুণ্ড প্রেসক্লাবের সেক্রেটারীর ভাইয়ের মৃত্যু

সীতাকুণ্ড প্রেসক্লাবের সেক্রেটারীর ভাইয়ের মৃত্যু

সীতাকুণ্ড প্রতিনিধি ::

সীতাকুণ্ড প্রেসক্লাবের সাধারণ সম্পাদক,দৈনিক আজাদী প্রতিনিধি লিটন কুমার চৌধুরীর মেঝো ভাই উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক আশীষ কুমার চৌধুরী (৬৫) মারা গেছেন।

আজ রবিবার (২৮ মে) সকাল সাড়ে ৬টার দিকে সীতাকুণ্ড পৌরসভার কলেজ রোডের নিজ বাড়িতে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তিনি এক ছেলে, ৩ ভাই ও অসংখ্য শুভাকাঙ্ক্ষী রেখে গেছেন। আজ দুপুরে সীতাকুণ্ড উপজেলা কেন্দ্রীয় শ্মশানে তার শেষকৃত্য অনুষ্ঠিত হয়েছে।

চট্টগ্রাম জেলা পরিষদের সদস্য আ.ম.দিলসাদ জানান আশিষ কুমার চৌধুরী আশির দশকে সীতাকুণ্ড ডিগ্রি কলেজের ছাত্র থাকাকালীন বাংলাদেশ ছাত্রলীগে রাজনীতি শুরু করেন। পরবর্তীতে তিনি কলেজ ছাত্রলীগেরও নেতৃত্ব দেন। এরপর ১৯৮৬ সাল থেকে সীতাকুণ্ড উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেছিলেন।
তখনকার সভাপতি ছিলেন মৎস্য অধিদপ্তরের সাবেক উপ-সহকারী পরিচালক ছাত্রনেতা আ জ ম বদরুল হাসান।

এছাড়া তিনি আওয়ামী লীগের দুঃসময়, আন্দোলন-সংগ্রাম, ত্যাগ-তিতিক্ষায় ছাত্রলীগ নেতা আশীষ কুমার চৌধুরী ছিলেন একজন নিবেদিত প্রাণ। দলের দুঃসময়ে রাজপথে অগ্রণী ভূমিকা পালন করায় তার মৃত্যুতে উপজেলাজুড়ে শোকের ছায়া নেমে এসেছে। তার মৃত্যুর খবরে সামাজিক যোগাযোগ মাধ্যমে শোক প্রকাশ করেছেন সমাজের বিভিন্ন স্তরের রাজনৈতিক ও সামাজিক নেতৃবৃন্দ।

তার মৃত্যুতে সাংসদ আলহাজ্ব দিদারুল আলম (এমপি), সীতাকুণ্ড উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল্লাহ আল বাকের ভূঁইয়া, সাধারণ সম্পাদক এস এম আল মামুন,জেলা পরিষদের সদস্য আ.ম.ম দিলসাদ, পৌর মেয়র বীরমুক্তিযোদ্ধা বদিউল আলম, সীতাকুণ্ড প্রেসক্লাব নেতৃবৃন্দ,,জাতীয় সাংবাদিক সংস্থা সীতাকুণ্ড শাখার নেতৃবৃন্দ, সীতাকুণ্ড পৌর দোকান মালিক সমিতির নেতৃবৃন্দসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক নেতৃবৃন্দ শোক প্রকাশ করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *