সংবাদ শিরোনাম
Home / প্রথম পাতা / সীতাকুণ্ড প্রেসক্লাব ভবন নির্মাণ কাজ পরিদর্শনে আ.লীগ সভাপতি বাকের ভুঁইয়া

সীতাকুণ্ড প্রেসক্লাব ভবন নির্মাণ কাজ পরিদর্শনে আ.লীগ সভাপতি বাকের ভুঁইয়া

দিদার হোসেন টুটুল,সীতাকুণ্ড টাইমসঃ
সীতাকুণ্ড উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান আবদুল্লাহ আল বাকের ভুইয়া প্রেসক্লাবের নিজস্ব ভবন নির্মাণ কাজ পরিদর্শন করেছে ।
আজ বৃহস্পতিবার (৩সেপ্টেম্বর) সকাল এগারটায় নিজস্ব জায়গায় প্রেসক্লাবের নতুন ভবন নির্মাণ কাজ পরিদর্শন করতে গেলে আবদুল্লাহ আল বাকের ভুইয়াকে সাংবাদিক নেতৃবৃন্দ শুভেচ্ছা জানান। নির্মাণ কাজ পরিদর্শন শেষে তিনি সাংবাদিকদের সাথে সংক্ষিপ্ত সভায় মিলিত হন। এসময় তিনি ঐতিহ্যবাহী প্রেসক্লাবের দীর্ঘদিনের স্বপ্ন নিজস্ব ভবন গড়ে উঠায় সাংবাদিকদের অভিনন্দন জানান। তিনি নব নির্মিত প্রেসক্লাবের ভবন নির্মানের জন্য সকল প্রকার সহযোগীতার আশ্বাস দেন। তিনি আরো বলেন, প্রেসক্লাব একটি ঐতিহ্যবাহী সংগঠন। এখান থেকে যুগে যুগে বহু সাংবাদিক গড়ে উঠে তারা আজ দেশের বিভিন্ন নামী দামী মিডিয়াতে কর্মরত আছে। এটা সীতাকুণ্ডবাসীর জন্য গর্বের বিষয়। দীর্ঘদিন পরে হলেও সাংবাদিকরা নিজস্ব ভবনে বসে কাজ করার সুযোগ পাবে। প্রেসক্লাব ভবনের জন্য জায়গা দানকারী স্রাইন কমিটিকে তিনি আন্তরিক অভিনন্দন জানান।
এসময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন চট্টগ্রাম উত্তর জেলা আ.লীগের সদস্য গোলাম রাব্বানী, উপজেলা আ.লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক সায়েদ মিয়া, প্রেসক্লাবের সভাপতি সুমিত্র চক্রবর্তী, সাধারণ সম্পাদক লিটন কুমার চৌধুরী,প্রেসক্লাব সাংবাদিক কল্যাণ ট্রাস্টের চেয়ারম্যান এম হেদায়েত উল্ল্যাহ , সাবেক সভাপতি এম. সেকান্দর হোসাইন প্রমূখ। এ সময় উপস্থিত ছিলেন আ.লীগ নেতা মেজবা উদ্দীন চৌধুরী, রতন মিত্র, পৌর কমিশনার মোঃ মামুন, উপজেলা শিক্ষক সমিতির সভাপতি আবু বক্কর, মুরাদপুর ইউনিয়ন আ.লীগের সাধারন সম্পাদক মোঃ সাহাব উদ্দিন,সীতাকুণ্ড বাজার কমিটির সাধারণ সম্পাদক বেলাল উদ্দিন, উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক জামসেদ খান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *