সংবাদ শিরোনাম
Home / প্রথম পাতা / লন্ডনস্থ সীতাকুণ্ড সমিতি ইউকে’র মিলনমেলা ২০১৮ সম্পন্ন

লন্ডনস্থ সীতাকুণ্ড সমিতি ইউকে’র মিলনমেলা ২০১৮ সম্পন্ন

সীতাকুণ্ড টাইমস ডেস্কঃ
লন্ডনের হোয়াইটচ্যাপেল অবস্হিত কলিংউড হলে সীতাকুণ্ড সমিতি ইউকে এর আয়োজনে গত ২০ অক্টোবর শনিবার ২০১৮ মিলনমেলা ও সাংস্কৃতিক অনুষ্টান সম্পন্ন হয়েছে। মিলনমেলায় যুক্তরাজ্যে বসবাসরত সীতাকুণ্ডবাসী তাদের পরিবার পরিজন নিয়ে উপস্হিত হন। সীতাকুণ্ডবাসী একে অপরের সাথে পরিচয় ও কুশল বিনিময়ের মাধ্যমে যেন এক আনন্দঘন পরিবেশের সৃষ্টি হয়েছে। সবার উপস্হিতে যেন ইউকের বুকে এক টুকরো সীতাকুণ্ড দেখতে পেয়েছে।
সমিতির আহ্বায়ক মোহাম্মদ আলিম উল্লাহ রাহাত এর পরিচালনায় ও সদস্য সচিব রায়হান উদ্দিন চৌধুরী টিটু’র উপস্হাপনায় অনুষ্টান পরিচালিত হয়।শিশুদের চিত্রাংকন প্রতিযোগিতা শেষে দূপুরে খাওয়া দাওয়া শুরু হয়। বিকালে সীতাকুণ্ডবাসীর তাদের পরিবার নিয়ে মন্চে পরিচয় পর্ব আরম্ভ হয়, এতে তাদের ছেলে-মেয়ে সহ যার যার পেশা ও কোন শহরে বাস করে তাদের মুখ থেকে সবাই শুনেন। শিশুদের চিত্রাংকন প্রতিযোগিতা পুরষ্কার দেয়ার শেষে ‘শ্রীমতি অপর্ণা চরন ভলেন্টিয়ার এওয়ার্ড’ দেয়া হয় তিন ক্যাটাগরিতে ১. বেষ্ট ফটোগ্রাফার এওয়ার্ড পায় আসিফ মাহমুদ উল্লাহ ২. বেষ্ট বেবিলুকার এওয়ার্ড পায় সায়মা রহমান ৩. বেষ্ট এন্টারটেইনার এওয়ার্ড পায় নিশাত তাসকিন উল্লাহ। শুভেচ্ছা বক্ত্যব রাখেন যুগ্ম আহ্বায়ক সাইদুর রহমান মন্জু, সদস্য অর্থ হাসান আলি ভূইয়া, মিলটন রহমান, মুক্তার হোসেন মানিক, মাসুম সামজাত ও মহিউদ্দিন চৌধুরী মাহি এবং আরো বক্তব রাখেন মোজামেল ভুঁইয়া, কাজী আসিফ ইফতেখার, জগলুল হায়দার আজগর, সুরজিৎ দে বিল্টু, তানজিনা সফি লিমা, রুমি দে টুম্পা, সেলিম উদ্দিন, কামরুল ইসলাম, সোহাগ মল্লিক, সুলতান টি পু, মুরাদ হোসেন, ওবায়দুর রহমান মিন্টু সহ আরো অনেকে।

সন্ধ্যায় সেই অপেক্ষার পালা শুরু হলো সবাই অধিক আগ্রহে বসে আছে অনুষ্ঠানের মূল আকর্ষণ রেফেল ড্র জন্য। ড্র শুরু হয় ৬ নং প্রাইজ দিয়ে একে একে ৫,৪,৩,২ সর্ব শেষ প্রথম প্রাইজ বিজয়ীতা হন লোপা রহমান তিনি ১০” ট্যাব পান। সন্ধ্যায় সাংস্কৃতিক অনুষ্ঠানের গান গেয়ে শুনান শিল্পী আলাউল, সাজ্জাত, সীমা চৌধুরী ও জান্নাত। উপস্হিত সবাই গানের তালে নেচে ও তালি দিয়ে আনন্দ উল্লাস করে। আসিফ ইফতেখারের পরিবেশনায় চানাচুর মুড়ি ও চায়ের মধ্যে দিয়ে মিলনমেলার অনুষ্টান শেষ হয়।
সমাপনি বক্ত্যবে যুগ্ম আহ্বায়ক সাইদুর রহমান মন্জু সবার কাছে ধন্যবাদ ও আন্তরিক কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন আগামিতে সবার সহযোগিতার মাধ্যমে আরো বড় করে মিলনমেলা যেন আয়োজন করতে পারি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *