সংবাদ শিরোনাম
Home / জাতীয় / সীতাকুণ্ড সমিতি-চট্টগ্রাম এর যুগপূর্তি ১৪ নভেম্বর

সীতাকুণ্ড সমিতি-চট্টগ্রাম এর যুগপূর্তি ১৪ নভেম্বর

প্রেস বিজ্ঞপ্তি,সীতাকুণ্ড টাইমসঃ
সীতাকুণ্ড সমিতি-চট্টগ্রাম-এর একযুগপূর্তি উৎসব
আগামী ১৪ নভেম্বর নগরীর দ্যা কিং অব চিটাগাং কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত হবে জমকালো যুগপূর্তি উৎসব।

সীতাকুণ্ড সমিতির সহ সভাপতি লায়ন আলী আকবর জাসেদ জানান আগের সব উৎসবকে চাপিয়ে ভিন্ন আমেজের স্মরণীয় ও বর্ণিল করার জন্য ব্যাপক আয়োজন করা হয়েছে।

এই অনুষ্ঠান আগামীর জন্য মাইল-ফলক হয়ে থাকবে। আর সীতাকুণ্ডের সমস্যা, সম্ভাবনা, সমিতির এক যুগের কর্মকান্ডসহ সংশ্লিস্ট বিষয় ভিত্তিক তথ্যবহুল স্মরণিকা প্রকাশ, সীতাকুণ্ড সমিতি তথা সীতাকুণ্ডের পরিচিতি, পরিধি প্রসার, গুণিজন সংবর্ধনা।

অনুষ্ঠানে সীতাকুণ্ড সমিতি-চট্টগ্রাম পদক – ২০১৯ ইং (যারা মনোনীত হয়েছেন, প্রফেসর ড.খায়রুল বশর, রশিদ আল ফারুক,চ.বি (শিক্ষা ও সাহিত্য) (মরণোত্তর), প্রফেসর সৈয়দ শামসুজ্জোহা চ.বি (শিক্ষা)(মরণোত্তর), প্রফেসর শামসুল ইসলাম নিজামী.ঢা.বি (শিক্ষা মরণোত্তর) আব্দুল খালেক (মরণোত্তর) সাবেক প্রধান শিক্ষক, নূরুল আলম (মরণোত্তর), জিয়াউল ইসলাম চৌধুরী (সুরুজমিয়া), সমাজসেবা (মরণোত্রর), বীর মুক্তিযোদ্ধা মো.রহমত উল্লাহ চেয়ারম্যান (মরণোত্তর) সমাজসেবা, চৌধুরী মো.শাহেনশাহ শাহজাহান (মরণোত্তর সমাজ সেবা), প্রফেসর ড. মাহমুদুল হক, চ.বি (শিক্ষা), নজির আহমদ (শিক্ষা), প্রফেসর ড.সৈয়দ গোলাম ফারুক (শিক্ষা ও প্রশাসন) মহাপরিচালক. মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তর, অধ্যাপক সুনীল বন্ধু নাথ (শিক্ষ), প্রফেসর ড.সাজেদা বেগম নাতাশা,জা.বি (শিক্ষাও পাখি বিশেষজ্ঞ), আলহাজ্ব সৈয়দ মোহাম্মদ তানভীর (শিল্প ও সমাজসেবা), মুহাম্মদ মুুসলিম, এডিশনাল ডিআইজি( ট্যুরিস্ট পুলিশ), ফারুক মঈনউদ্দীন আহমেদ (ব্যাংকিং), বেগম সুরাইয়া আক্তার (শিক্ষা), মেজর (অব,) এম শামসুল আমিন (মুক্তিযুদ্ধ), ডা.রোকেয়া বেগম (চিকিৎসা), নেজাম উদ্দিন (শিল্প ও সমাজসেবা), ইপসা-সমাজ উন্নয়ন সংগঠন।

সীতাকুণ্ড সমিতি-চট্টগ্রাম এক যুগ পূর্তি স্মারক যাঁরা পাবেন- আলহাজ্ব মোহাম্মদ আজম-প্রতিষ্ঠাতা আহবায়ক, আলহাজ্ব দিদারুল ইসলাম মাহমুদ চৌধুরী-প্রতিষ্ঠাতা যুগ্ম আহবায়ক, লায়ন এম.ই.আজীজ চৌধুরী লিটন-সাবেক সভাপতি, লায়ন মো.গিয়াস উদ্দিন-সাবেক সভাপতি ও সাধারণ সম্পাদক, আলহাজ্ব এস.এম তৌহিদুল হক চৌধুরী-সাবেক সাধারণ সম্পাদক, প্রফেসর এ.কে.এম তফজল হক সাবেক সাধারণ সম্পাদক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *