সংবাদ শিরোনাম
Home / প্রথম পাতা / সীতাকুণ্ড সলিমপুরে মাদক ব্যবসায়ীদের হামলায় মা নিহত ছেলে আহত

সীতাকুণ্ড সলিমপুরে মাদক ব্যবসায়ীদের হামলায় মা নিহত ছেলে আহত

নিজস্ব প্রতিবেদক, সীতাকুণ্ড টাইমস ঃঃ
সীতাকুণ্ড উপজেলার সলিমপুর ইউনিয়নের জলিল স্টেশন এলাকায় কথিত মাদক ব্যবসায়ীদের হামলায় মর্জিনা বেগম (৭২) নামের এক বৃদ্ধ মহিলা মারা যাওয়ার অভিযোগ পাওয়া গেছে।

আজ বৃহস্পতিবার (১১ জুন) দুপুরে উত্তর সলিমপুরস্থ হাজ্বী সাহাব মিয়া কোম্পানীর বাড়িতে এ ঘটনা ঘটে।

উক্ত ঘটনায় গুরুত্বর আহত হয় নিহতের ছেলে মোস্তাকিম (৩৫)। বিকালে ফৌজদারহাট পুলিশ ফাঁড়ির ইনচার্জ শফিকুল ইসলাম লাশটি উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে ময়না তদন্তের জন্য প্রেরণ করেছে। নিহত মর্জিনা বেগম উল্লেখিত এলাকার মৃত ইউসুফের স্ত্রী।

নিহতের ছেলে মোস্তাকিম জানান, এলাকার মাদক ব্যাবসায়ী মৃত রাজা মিয়ার ছেলে আলাউদ্দিন দীর্ঘদিন ধরে এলাকায় ইয়াবা বিক্রি করে আসছে, আমি এর প্রতিবাদ করায় গত ৯ জুন মঙ্গলবার বিকালে কথা কাটাকাটি হয়। এর প্রেক্ষিতে ঐ দিন রাতে আলাউদ্দিন তার সহযোগী তসলিম, মাসুদ, মহিউদ্দিন, সাজিদসহ ১০/১২ জনের একটি দল দেশিয় অস্ত্র নিয়ে আমার ঘরে ঢুকে হামলা চালায়। তারা আমাকে মেরে রক্তাত্ব করে আমার চোখ উপড়ে ফেলার চেষ্টা করে। এসময় আমার আত্মচিৎকারে এগিয়ে আসলে সস্ত্রাসীরা আমার বৃদ্ধ মাকে চেয়ার দিয়ে কোমরে আঘাত করলে তার কোমরের হাড় ভেঙে যায়। এসময় আশে পাশের লোকজন এগিয়ে আসলে সন্ত্রাসী পালিয়ে যায়।

এদিকে আহত মর্জিনা বেগমকে ঐদিন রাতে চট্টগ্রামের একটি ক্লিনিকে নিয়ে গেলে তাকে ভর্তি না করে সামান্য চিকিৎসা দিয়ে বাড়িতে পাঠিয়ে দেয়। আজ বৃহস্পতিবার দুপুরে মর্জিনা বেগম মারা যায়।

এই বিষয়ে একই এলাকার বাসিন্দা মোহাম্মদ জসিম উদ্দিন জানান, মাদক ব্যবসায়ী সুমন ও আলাউদ্দিনরা বেশ কিছুদিন যাবত এলাকায় মাদক ব্যবসা করে আসছেন। গত ৯ জুন মাদক ব্যাবসায়ীরা বিক্রি করার জন্য কিছু মাদক আনলে বিষয়টি মোস্তাক তার পরিচিত একজনকে জানিয়ে দেয়। বিষয়টি জানিয়ে দেওয়ার ঘটনায় ক্ষিপ্ত হয়ে ওই মাদক ব্যবসায়ীরা রাতে মোস্তাক ও তার মায়ের ওপর হামলা চালায়। হামলাকারীরা মোস্তাকে গুরুতরভাবে আহত করে এবং তার দুটি চোখ উপড়ে ফেলার চেষ্টা করে।
এ ব্যাপারে ফৌজদারহাট পুলিশ ফাঁড়ির ইনচার্জ শফিকুল ইসলাম জানান, মৌখিক অভিযোগের ভিত্তিতে আমরা ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করি, লাশের সুরতাল প্রস্তুত করার পর ময়নাতদন্তের জন্য লাশটি চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

এ ব্যাপারে জানতে চাইলে সলিমপুর ইউপি চেয়ারম্যান সালাউদ্দিন আজিজ বলেন, আমি শুনেছি এলাকার কিছু মাদক ব্যবসায়ী মোস্তাকিম ও তার মায়ের উপর হামলা করে। এর আঘাতে দুইদিন পর তার মারা যায়।
এই রিপোর্ট লিখা পর্যন্ত থানা কোন ধরনের মামলা দায়ের হয়নি।
মায়ের দাফন শেষে মামলা করবেন বলে জানালেন নিহত মর্জিনা বেগমের ছেলে মোস্তাকিম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *