সংবাদ শিরোনাম
Home / প্রথম পাতা / সীতাকুণ্ড সিকিউর সিটির রেডি দোকান বিক্রয় মেলা ৯ডিসেম্বর থেকে ১৮ ডিসেম্বর

সীতাকুণ্ড সিকিউর সিটির রেডি দোকান বিক্রয় মেলা ৯ডিসেম্বর থেকে ১৮ ডিসেম্বর

মোঃ জাহাঙ্গীর আলম।। সীতাকুণ্ড টাইমস ।।
গ্রাম হবে শহর এই শ্লোগানকে সামনে রেখে সীতাকুণ্ড পৌরসদের প্রাণ কেন্দ্রে অবস্থিত সম্পূর্ণ শীতাতপ নিয়ন্ত্রিত, সার্বক্ষনিক স্কেলেটর,ক্যাপসুল লিফট,জেনারেল লিফট,গাড়ি পার্কিং সু ব্যবস্থাসহ আরো সুব্যবস্থা নিয়ে প্রতিষ্ঠিত সীতাকুণ্ড সিকিউরিটির রেডি দোকান বিক্রয় মেলা ৯ডিসেম্বর থেকে ১০দিন ব্যাপী শুরু হতে যাচ্ছে।
সিকিউর সিটির ভাইস চেয়ারম্যান আকতার হোসাইন জানান আগামী ৯ ডিসেম্বর থেকে ১৮ ডিসেম্বর ২১ইং পর্যন্ত চলবে আমাদের বিক্রয় মেলা। আধুনিক ‍সুযোগ সুবিধা সম্মলিত সম্পূর্ণ সাফ কবলায় রেডি দোকান ও কমার্শিয়াল স্পেস মেলায় মাত্র ১ লক্ষ টাকা দিয়ে স্পট বুকিং করা যাবে।
তিনি আরও জানান সার্বক্ষণিক নিরাপত্তা ব্যবস্থা,সিসি ক্যামরা দ্বারা সার্বক্ষনিক নিরাপত্তা পর্যবেক্ষণ করার সু ব্যবস্থা রয়েছে। তাছাড়া ৬ তলায় ক্রয় বিক্রয়ের সুবিধার্থে ফ্লোর বিন্যাস করা হয়েছে।
অত্যাধুনিক শপিংকমপ্লেক্সের উভর পাশে সু প্রশস্ত প্রবেশ ও বহির্গমনের সুব্যবস্থা রয়েছে। এ মেলায় ফুড কোর্টে বুকিং দিলেই সর্বোচ্চ ছাড়সহ আরও বিশেষ সুবিধা রয়েছে।
গ্রাউন্ট ফ্লোর ডাউনে রয়েছে ইলেক্ট্রনিক্স , ক্রোকারিজ ও গিফট আইটেম
গ্রাউন্ট ফ্লোর আপে রয়েছে ব্র‌্যান্ড সপ, ব্যাংক বীমা।
২য় তলায় লেডিস আইটেম ৩য় তলায় কসমেটিকস, জুয়েলারী,কিডস আইটেম ও লেদার গুডস, ৪র্থ তলায় থাকছে সকল প্রকার জেন্টস আইটেম ও টেইলারিং সপ,৫ম তলায় কম্পিউটার সপ, মোবাইল সপ ও মোবাইল এক্সোসরিজ, ৬ষ্ঠ তলায় রয়েছে ফুডকোর্ট ,মিনি চাইনিজ,কিডস জোন, সিনেপ্লেক্স, অডিটরিয়াম ও মসজিদ।