সংবাদ শিরোনাম
Home / প্রথম পাতা / সীতাকুণ্ড হাসপাতালে ১০টি বেড ও সামগ্রী প্রদান করেছে ইউপি চেয়ারম্যান শওকত আলী জাহাঙ্গীর

সীতাকুণ্ড হাসপাতালে ১০টি বেড ও সামগ্রী প্রদান করেছে ইউপি চেয়ারম্যান শওকত আলী জাহাঙ্গীর

সীতাকুণ্ড টাইমস ডেস্ক ঃঃ
সীতাকুণ্ড উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আইসোলেশন সেন্টারকে বর্ধিত করনের জন্য ১০টি বেড এবং বেড সামগ্রী প্রদান করেছেন ইউপি চেয়ারম্যান শওকত আলী জাহাঙ্গীর। গতকাল শনিবার সকাল ১১টায় স্বাস্থ্য কমপ্লেক্স প্রাঙ্গনে বাঁশবাড়িয়া ইউপি চেয়ারম্যান কর্তৃপক্ষের কাছে এইসব সামগ্রী প্রদান করেন।
আওয়ামী লীগ নেতা ও ইউপি চেয়ারম্যান শওকত আলী জাহাঙ্গীর ব্যক্তিগত তহবিল থেকে একজন করোনা আক্রান্ত রোগীর জন্য যা যা প্রয়োজন ১০ বেডের সব সামগ্রী প্রদান করেন।
উক্ত সামগ্রী প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম ৪ আসনের সংসদ সদস্য আলহাজ্ব দিদারুল আলম। এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মিল্টন রায় ও উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোঃনুর উদ্দিন।

ইউপি চেয়ারম্যান শওকত জাহাঙ্গীর বলেন, সীতাকুণ্ডে করোনা আক্রান্ত দিন দিন বেড়েই চলেছে, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ১০ বেডের যে আইসোলেশন সেন্টার রয়েছে তা অপতুুল্য। বিষয়টি চিন্তা করে আমি আরো ১০ বেডের সামগ্রী প্রদান করেছি।
উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোঃনুর উদ্দিন বলেন শওকত জাহাঙ্গীর চেয়ারম্যানকে ধন্যবাদ এইসব সামগ্রী প্রদান করার জন্য। এই দূর্যোগকালীন সময়ে অন্যান্য বিত্তবানরাও যদি এগিয়ে আসে তাহলে আমাদের সংকট কেটে যাবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *