সংবাদ শিরোনাম
Home / প্রথম পাতা / সীতাকুণ্ড হেলথ এন্ড এডুকেশন ট্রাস্ট গঠন , চেয়ারম্যান মাস্টার কাশেম নির্বাহী পরিচালক গিয়াস উদ্দিন

সীতাকুণ্ড হেলথ এন্ড এডুকেশন ট্রাস্ট গঠন , চেয়ারম্যান মাস্টার কাশেম নির্বাহী পরিচালক গিয়াস উদ্দিন

সীতাকুণ্ড টাইমস ডেস্কঃ

সীতাকুণ্ড হেলথ এন্ড এডুকেশন ট্রাস্ট গঠন করা হয়েছে। শনিবার সীতাকুণ্ড হেলথ এন্ড এডুকেশন ট্রাস্ট এর কার্যালয়ে বোর্ড অফ ট্রাস্টিদের বৈঠকে এর সিদ্ধান্ত হয়।

প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা সদস্য সচিব লায়ন মোহাম্মদ গিয়াস উদ্দিনের সঞ্চালনায় ও প্রতিষ্ঠাতা আহবায়ক লায়ন মাস্টার আবুল কাশেম এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় ৭১ সদস্য বিশিষ্ট বোর্ড অফ ট্রাস্ট এর মধ্যে প্রায় ৫০ জন সদস্য এবং সীতাকুণ্ডের বিভিন্ন সামাজিক সংগঠনের নেতৃবৃন্দের উপস্থিতিতে সংগঠনের সদস্যদের প্রত্যক্ষ মতামতের ভিত্তিতে আগামী তিন বছরের জন্য মাস্টার আবুল কাশেমকে চেয়ারম্যান এবং মো. গিয়াস উদ্দিনকে নির্বাহী পরিচালক করে ১৫ সদস্য বিশিষ্ট পরিচালনা পরিষদ গঠন করা হয়।

পরিচালনা পরিষদের চেয়ারম্যান হিসেবে মাস্টার আবুল কাশেম, নির্বাহী পরিচালক মো. গিয়াস উদ্দিন, ভাইস চেয়ারম্যান-হাজী মো.ইউসুফ শাহ্, ট্রেজারার-খোরশেদ আলম নির্বাহী সদস্যবৃন্দ অধ্যাপক, ড. মো. ফসিউল আলম, বীর মুক্তিযোদ্ধা বখতিয়ার উদ্দিন চৌধুরী, ইঞ্জিনিয়ার মেজবাউল আলম লাভলু, মো.আরিফুর রহমান, প্রফেসর এ কে এম তফজল হক, মীর্জা মো. আকবর আলী চৌধুরী, এস. এম রেজাউল করিম বাহার, ননী গোপাল দেব নাথ , মো. বেলাল হোসেন, মো.শাহজাহান ও নাছির উদ্দিন মানিক কে নির্বাচন করা হয়।

নির্বাহী পরিচালক মো.গিয়াস উদ্দিন সাথে আলাপকালে বলেন, সীতাকুণ্ড হেলথ এন্ড এডুকেশন ট্রাস্ট এর বর্তমান লক্ষ্য ও স্বপ্ন একটাই – ‘সীতাকুণ্ড ডায়াবেটিস ও জেনারেল হাসপাতাল’ প্রতিষ্ঠা কর।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *