সংবাদ শিরোনাম
Home / প্রথম পাতা / সীতাকুণ্ডে জেলা হাঁস-মুরগী খামারের গাড়ির সাথে রেলওয়ে চেকিং গাড়ির সংঘর্ষ, আহত ৭

সীতাকুণ্ডে জেলা হাঁস-মুরগী খামারের গাড়ির সাথে রেলওয়ে চেকিং গাড়ির সংঘর্ষ, আহত ৭

নাছির উদ্দীন শিবলু,সীতাকুণ্ড টাইমসঃ
সীতাকুন্ডে রেলওয়ে চেকিং গাড়ির সাথে জেলা হাঁস-মুরগী খামারের গাড়ির সংঘর্ষের ঘটনা ঘটেছে। বুধবার বিকাল ৩টায় পৌরসভার শেখ নগর গ্রামে রেল ক্রসিংয়ে এ ঘটনা ঘটে। এ সময় রেলওয়ের ৬ লোক আহত হলে ৪ জনকে চট্টগ্রাম মেডিকেলে প্রেরন করে কর্তব্যরত ডাক্তার।
আহতরা হলেন, সাইফুল্লা (২৭), জাহাঙ্গির হোসেন (৫৪), আতিকুর রহমান (৩১), মো. কাদেও (৩১), মিলন (৩৭), নুরনবী (৫৪), আবদুল আউয়াল (৫৭)।
জানাযায়, রেল ক্রসিং না থাকায় দিকবিদিক না দেখে রেল লাইনের উপর উঠে পড়ে জেলা হাঁস-মুরগী খামারে একটি জিপ গাড়ি। এ সময় জিপ গাড়িটিকে জোরে ধাক্কা দেয় দক্ষিণ দিক থেকে লাইন চেকিংয়ে আসা চলন্ত দুটি গাড়ি। এ সংঘর্ষে হাঁস মুরগী খামারের কর্মকর্তাসহ রেলওয়ের কর্মকর্তারা আহত হলে গুরুত্বর অবস্থায় তাদের উদ্ধার করে হাসপাতালে প্রেরন করে স্থানীয়রা। পরে অবস্থা আশংকাজনক হওয়ায় মো.কাদের, মিলন, নুরনবী, জাহাঙ্গির, আকবর হোসেনকে চট্টগ্রাম মেডিকেলে প্রেরন করা হয়। এ ঘটনায় জড়িত গাড়িগুলো উদ্ধার করা হয়েছে এবং ঘটনার তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে বলে জানান রেলওয়ে পুলিশ ফাঁড়ির কর্মকর্তা মোঃ দেলোয়ার হোসেন।

অন্যদিকে বিকাল ৫টায় গোলআহাম্মদ এলাকায় পিক আপ ভ্যানের ধাক্কায় মুরাদপুর ইউনিয়নের বেলাল (৪০) ও জহির হোসেন (৩৮) আহত হয়। পরে আহত বেলালকে চট্টগ্রাম মেডিকেলে প্রেরন করেন কর্তব্যরত ডাক্তার অলিউর রহমান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *