সংবাদ শিরোনাম
Home / প্রথম পাতা / সীতাকুন্ডে পৌরসদর দোকান-মালিক সমিতির নির্বাচনে ৪৫ প্রার্থীর মনোনয়ন পত্র সংগ্রহ

সীতাকুন্ডে পৌরসদর দোকান-মালিক সমিতির নির্বাচনে ৪৫ প্রার্থীর মনোনয়ন পত্র সংগ্রহ

মুসলেহ উদ্দীন, সীতাকুণ্ড। টাইমস ঃ
সীতাকুন্ডে আসন্ন পৌরসদর দোকান-মালিক সমিতির নির্বাচনের তফসিল ঘোষনার পর মনোনয়নয়পত্র বিতরন করেছে নির্বাচন পরিচালনা কমিটি। শনিবার বিকাল ৩টায় হতে রাত ৮টা পর্যন্ত মনোনয়নপত্র বিতরন করা হয়। এতে ১২টি পদের অধীনে ৪৫জন প্রার্থী মনোনয়ন পত্র সংগ্রহ করে।

যেসব পদে যারা মনোনয়নপত্র সংগ্রহ করেছেন তারা হলেন, সভাপতি পদে- মো. রেজাউল করিম বাহার, খোরশেদ আলম ও আ জ ম হোসেন লিটন, সিনিয়ন সহ-সভাপতিতে আকবর হোসেন,সাইফুল ইসলাম, আবুল কালাম,সহ-সভাপতিতে পৌরাঙ্গ বনিক, ও জহিরুল আলম জকু, সাধারন সম্পাদকে বেলাল হোসেন ও শহিদুল ইসলাম, যুগ্ন-সাধারন সম্পাদকে মো, হানিফ আকিব, তরকিুল হক চৌঃ, জিয়া উদ্দিন ও মুসলিম উদ্দিন, অর্থ সম্পাদকে সুনন্দ ভট্টাচার্য ও কামাল উদ্দিন, সংগঠনিক সম্পাদকে নান্টু পাল, আলা উদ্দিন , শিপলু দাশ ও ওমর ফারুক, দপ্তর সম্পাদকে মাসুদ চৌধুরী, সহ-দপ্তর সম্পাদকে সোহেল চৌধুরী, মো. নাছির উদ্দিন ও মো. ইকবাল, সমাজ কল্যানে কামুরূল হাসান ও শ্রী-দাম,ক্রীড়াতে রায়হানুজ্জামান চৌধুরী নাহিদ, নওশাদ খান টুটুল ও রঞ্জন দাশ,

সদস্যে- ১ নং ওয়ার্ডে -১ জন ২ নং ওয়ার্ডে-৩ জন, ৩ নং ওয়ার্ডে- ৪ জন, ৪ নং ওয়ার্ডে-৩ জন ও ৫ নং ওয়ার্ডে-৩ জন।
প্রতিটি পদের অনুকুলে একাধিক প্রার্থী থাকলেও বিনাপ্রতিদ্বন্ধীনতায় নির্বাচিত হয়েছেন দপ্তর সম্পাদকে মাসুদ চৌধুরী ও ১ নং ওয়ার্ড সদস্য কামরুল ইসলাম।
আগামী দুইদিনে মনোনয়ন পত্র জমাদান করার পর যাচায়-বাচায় ও প্রত্যাহার শেষে ৩০ জানুয়ারী নির্বাচন সম্পন্ন করা হবে বলে জানান নির্বাচন পরিচালনা কমিটির সদস্য সচিব ডা. রফিকুল ইসলাম।