সংবাদ শিরোনাম
Home / প্রথম পাতা / সোনাইছড়ি ইউনিয়নে আওয়ামী লীগ নেতার গোপনে ত্রাণ সহায়তা অব্যাহত

সোনাইছড়ি ইউনিয়নে আওয়ামী লীগ নেতার গোপনে ত্রাণ সহায়তা অব্যাহত

মোহরম আলী সুজন,সীতাকুণ্ড টাইমসঃ

জেলা আওয়ামীলীগের সাবেক সদস্য আলহাজ্ব মোহাম্মদ ইদ্রিস কিন্তু সবাই ডাকে ইদ্রিস ভাই বলে! অসহায়, গরীব ও দুস্থদের আবেগ-অনুভূতি তিনি নিজের অন্তরে-অনুভূতি দিয়েই মুল্যায়ন করেন বলে গরীব দু:খীদের কাছে এক নামে পরিচিত ইদ্রিস ভাই। রাজনীতির জীবনে আওয়ামী লীগের রাজনীতির সাথে প্রত্যক্ষ ভাবে জড়িত হলেও নিজের প্রচারে কখনো দেখা যায়নি তাকে।

এই মহাদুর্যোগে সবাই যখন দরিদ্র সাধারন মানুষের মাঝে ত্রান বিতরন করে সামাজিক যোগাযোগ মাধ্যমে বড় নেতা বা জনদরদী জনপ্রতিনিধি হওয়াই ব্যস্ত তখন প্রচার বিমুখ এই রাজনৈতিক নেতা লোকচক্ষুর আড়ালে, গোপনে গরীব অসহায় ও মধ্যবিত্ত পরিবারের মানুুষগুলোর মাঝে ত্রান বিতরন করে চলেছেন। গরীব অসহায় মানুষগুলোর লিষ্ট করে করে বার আউলিয়া ষ্টোরে এসে তাদের নিত্য প্রয়োজনীয় জিনিষপত্র নিয়ে যেতে লোক মারপতে খবর পৌছে দিচ্ছেন।

শুধু তাই নয়, রাতের অন্ধকারে বিভিন্ন বাড়ি বাড়ি গিয়ে দিয়ে আসছেন ত্রাণ সামগ্রী। এক্ষেত্রে ছবি/ভিডিও গ্রহনেও নিরুৎসাহিত করছেন তিনি। পাশাপাশি সরকারি ত্রান সহায়তা কারা পাচ্ছে না পাচ্ছে সে খবরাখবর ও নিয়মিত রাখছেন। আবার যারা সরকারি ত্রাণ পাচ্ছেনা কিংবা মধ্যবিত্ত পরিবার লোক লজ্জায় নিতে পারছেনা তাদের ঘরে রাতের আধারে ইদ্রিস ভাইয়ের ত্রান সহায়তা পৌছে দিচ্ছেন।

আলহাজ্ব মোহাম্মদ ইদ্রিস বললেন,আমি আমার সামর্থ অনুযায়ী চেষ্টা করে যাচ্ছি সাধারণ মানুষের জন্য কিছু করতে।তিনি আরো বলেন, সরকারী সহযোগিতার পাশাপাশি নিয়ম কানুন মেনে সামর্থ অনুযায়ী বৃত্তবানরা এগিয়ে আসলে ঘরে থেকে সামাজিক দুরত্ব বজায় রেখে আমরা সবাই মহামারী করোনার অভিশাপ থেকে মুক্তি পেতে পারি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *