সংবাদ শিরোনাম
Home / প্রথম পাতা / ১০০টি ইকোনমিক জোনে ১ কোটি লোকের কর্মসংস্থান হবে—কুমিরায় শোকসভায় ইঞ্জিনিয়ার মোশারফ হোসেন এমপি

১০০টি ইকোনমিক জোনে ১ কোটি লোকের কর্মসংস্থান হবে—কুমিরায় শোকসভায় ইঞ্জিনিয়ার মোশারফ হোসেন এমপি

সীতাকুণ্ড টাইমস ডেস্কঃ
‘বর্তমান প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার প্রধান লক্ষ্য বাংলাদেশের মানুষের অর্থনৈতিক মুক্তি। এজন্য তিনি নিরলস কাজ করে যাচ্ছেন। বাংলাদেশের বিভিন্নস্থানে ১০০টি অর্থনৈতিক অঞ্চল তৈরি করছেন, যেখানে দেশের এক কোটি বেকারের কর্মসংস্থান হবে।’ কথাগুলো বলেন, আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ইঞ্জিনিয়ার মোশারফ হোসেন এমপি।
তিনি রবিবার সন্ধ্যায় সীতাকু-ের ছোট কুমিরা বাজারে মুক্তিযুদ্ধের স্মৃতিস্তম্বের সামনে কুমিরা ইউনিয়ন আওয়ামীলীগের উদ্দেগে আয়োজিত জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবসের আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন।
কুমিরা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোরশেদ হোসেন চৌধুরীর সঞ্চালনায় সভাপতি কামাল উদ্দিনের সভাপতিত্বে শোক সভায় বিশেষ অতিথি ছিলেন, স্থানীয় সাংসদ দিদারুল আলম, উপজেলা চেয়ারম্যান এসএম আল মামুন, জেলাপরিষদ সদস্য আ.ম.ম দিলশাদ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল বাকের ভুইয়া, উত্তর জেলা ছাত্রলীগের সভাপতি তানভীর হোসেন তপু, সম্পাদক রেজাউল করিমসহ বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যানবৃন্দ।
তিনি মুক্তিযুদ্ধকালীন স্মৃতিচারণ করতে গিয়ে এসময় নেতাকর্মীদের বিভেদ সৃষ্টি না করে ঐক্যবদ্ধভাবে থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা মোতাবেক কাজ করার নির্দেশ দেন ।
ছবি আছে, সীতাকু-ের কুমিরায় বঙ্গবন্ধুর ৪৪ তম মৃত্যু দিবসে বক্তব্য রাখছেন ইঞ্জিনিয়ার মোশারফ হোসেন এমপি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *