সংবাদ শিরোনাম
Home / প্রথম পাতা / কুমিরার সেই মাদক কারবারী মিনু আবারও গ্রেফতার পুলিশের হাতে

কুমিরার সেই মাদক কারবারী মিনু আবারও গ্রেফতার পুলিশের হাতে

সীতাকুণ্ড টাইমস ডেস্কঃ কুমিরায় যুব সমাজকে ধ্বংসের মহা কারিগর মাদক সিন্ডিকেটের প্রধান মিনুয়ারা বেগম মিনু সীতাকুণ্ডের ছোট কুমিরা নিজ বাড়ি থেকে পুলিশ গ্রেফতার করেছে। কুমিরায় তার রয়েছে কয়েকটি মাদক বিক্রি নিজস্ব বাড়ি। সে সব বাড়িগুলোতে রাত দিন বসে মাদক বিক্রির হাট।
তার এই মাদক ব্যাবসায় নিজের মেয়ে, জামাইসহ নিকটতম আত্মীয়দের জড়িত করাই বেশ জমজমাট চলছে বলে সৃথানীয় একাধিক সূত্রে জানা যায়

সীতাকুণ্ড পুলিশ
শুক্রবার (১৯ মে) তার আস্তানা থেকে ৯৩৭ পিচ ইয়াবা ও এক কেজি গাঁজা উদ্ধার করা হয়। মিনুয়ারা মিনু উপজেলার ছোট কুমিরাস্থ রহমতপুর এলাকার জব্বার বাড়ীর ফজলুর রহমানের স্ত্রী। সে কুখ্যাত মাদক সম্রাজ্ঞী আন্তর্জাতিক মাদক মাফিয়া সদস্য হিসেবে পরিচিত।
পুলিশ জানান, মিনুর বিরুদ্ধে ১২টি মামলা রয়েছে।

সীতাকুণ্ড মডেল থানার ওসি তোফায়েল আহমেদ বলেন, মিনু আন্তর্জাতিক মাদক পাচারকারী দলের সদস্য। সে অত্যন্ত সুচতুর ও রাজনৈতিক দলের অনুসারী হওয়ায় টেকনাফ থেকে কুমিরা টু ঢাকাসহ আন্তর্জাতিক মাদক কারবারিদের অন্যতম সদস্য বলে বিবেচিত হওয়ায় তিনি সুকৌশলে তার মাদক ব্যবসা চালিয়ে যাচ্ছিলেন। তার আস্তানায় প্রবেশ করতে হলে স্পেশাল সিকিউরিটির পাহারা ভেদ করে প্রবেশ করতে হয়। তথ্য প্রযুক্তির সাহায্যে প্রয়োজনীয় পন্থা অবলম্বন করে ইন্সপেক্টর (তদন্ত) আবু সাঈদ ও সেকেন্ড অফিসার এসআই মুকিব হাসানের নেতৃত্বে অভিযান চালিয়ে ৯৩৭ পিচ ইয়াবা ও এক কেজি গাঁজাসহ এ মাদক সম্রাজ্ঞীকে পাহাড়ের পাদদেশে অবস্থিত তার আবাসস্থল সোনার পাড়া গ্রাম থেকে গ্রেফতার করা হয়। মাদক সম্রাজ্ঞী মিনু জিজ্ঞাসাবাদে স্বীকার করে সে একজন আন্তর্জাতিক মাদক চোরাচালানের সদস্য৷ সে দীর্ঘ দুই দশক ধরে মাদক ব্যবসার সাথে জড়িত। তার বিরুদ্ধে সীতাকুণ্ড মডেল থানায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *