সংবাদ শিরোনাম
Home / জাতীয় / সীতাকুণ্ডে জেলা পরিষদের পক্ষ থেকে ৩৭ লক্ষ টাকার বরাদ্দপত্র প্রদান

সীতাকুণ্ডে জেলা পরিষদের পক্ষ থেকে ৩৭ লক্ষ টাকার বরাদ্দপত্র প্রদান

কামরুল ইসলাম ঃঃ চট্টগ্রাম জেলা পরিষদের উদ্যোগে সীতাকুন্ড ও মীরসরাই আংশিক এ অবস্থিত বিভিন্ন শিক্ষা ও ধর্মীয় প্রতিষ্ঠানে অনুদানের বরাদ্দপত্র প্রদান করা হয়েছে।
বুধবার বেলা ১১টায় উপজেলা কনফারেন্স রুমে উক্ত বরাদ্দপত্র প্রদান অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে সীতাকুণ্ড ও মিরসরাইয়ের মোট ১৮ টি মসজিদ, মন্দির, বৌদ্ধবিহার , শিক্ষা প্রতিষ্ঠান ও সামাজিক প্রতিষ্ঠানে ৩৭ লক্ষ টাকা অনুদানের বরাদ্দপত্র হস্তান্তর করা হয়।
সভাপতির বক্তব্যে জেলা পরিষদ সদস্য আ ম ম দিলসাদ বলেন, বিগত ৫ বছরে সীতাকুণ্ড ও মিরসরাই ( আংশিক ) এলাকায় রাস্তাঘাট নির্মাণ, ধর্মীয় প্রতিষ্ঠানের উন্নয়ন ছাড়াও সীতাকুণ্ড উপজেলায় ৩টি মুক্তিযুদ্ধ স্মৃতি স্মারক নির্মান ও ৪ টি শহীদ মিনার নির্মানে সহায়তা প্রদান করেছে জেলা পরিষদ।
এছাড়া কোভিড পরিস্থিতিতে জেলা পরিষদ তাঁর নির্বাচনী এলাকায় ১২ শ অসহায় পরিবারকে খাদ্য সহায়তা ও শীতার্থ মানুষকে শীতবস্ত্র প্রদান করেছে।

তিনি এসমস্ত কর্মকান্ডে সহায়তা প্রদানের জন্য জেলা পরিষদ চেয়ারম্যান এম এ সালামের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

জেলা পরিষদের সদস্য আ.ম.ম দিলসাদ এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব এস.এম আল মামুন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার শাহাদাত হোসেন, পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা বদিউল আলম। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন পৌর কাউন্সিল বদিউল আলম জসিম, কামরুন নাহার কাকলী, ইউপি সদস্যদের মধ্যে দিদারুল আলম, শাহাদাত হোসেন, সালাউদ্দিন, রফিকুজ্জামান ও বিভিন্ন অনুদান গ্রহীতা প্রতিষ্ঠানের প্রতিনিধিবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *