সংবাদ শিরোনাম
Home / প্রথম পাতা / সীতাকুণ্ডে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯তম জন্ম বার্ষিকী পালিত

সীতাকুণ্ডে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯তম জন্ম বার্ষিকী পালিত

সীতাকুণ্ড টাইমস ডেস্কঃ
সীতাকুণ্ডে যথাযোগ্য মর্যাদায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯তম জন্ম বার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপিত হয়েছে।
রবিবার এ উপলক্ষে দিনব্যাপী উপজেলা প্রশাসনসহ বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠন নানা কর্মসূচির আয়োজন করে। কর্মসূচির মধ্যে ছিল সকালে আনন্দ শোভাযাত্রা, বঙ্গবন্ধু ম্যুরালে পুষ্পস্তবক অর্পণ, শিশু সমাবেশ, আলোচনা সভা, ৭ই মার্চের ভাষণ, বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ বিষয়ক চিত্রাঙ্কন ও রচনা প্রতিযোগিতার বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ,মসজিদ ও ধর্মীয় উপাসনালয়ে মিলাদ ও প্রার্থনা অনুষ্ঠান ও সাংস্কৃতিক অনুষ্ঠান।
কর্মসূচির শুরুতে উপজেলা প্রশাসনের উদ্যোগে সকাল সাড়ে টায় একটি বর্ণাঢ্য আনন্দ শোভাযাত্রা বের হয়। শোভাযাত্রাটি উপজেলা চত্বর থেকে বের হয়ে ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক পদক্ষিণ করে আবার উপজেলা চত্বরে গিয়ে শেষ হয়।
এরপর উপজেলা চত্বরে বঙ্গবন্ধু ম্যুরালে পুষ্পস্তবক অর্পণ করা হয়। আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানের আয়োজন করা হয়।
উপজেলা নির্বাহী অফিসার মিল্টন রায় এর সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অথিতি হিসেবে উপস্থিত ছিলেন সংসদ সদস্য আলহাজ্ব দিদারুল আলম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম উত্তর জেলা যুবলীগ সভাপতি, উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব এস.এম আল মামুন, পৌর মেয়র আলহাজ্ব বদিউল আলম, সহকারী কমিশনার (ভূমি) সৈয়দ মাহবুবুল হক, ইউপি চেয়ারম্যান তাজুল ইসলাম নিজামী, সাদাকাত উল্লাহ মিয়াজী, রেহান উদ্দিন রেহান, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোহাম্মদ মামুন, যুব উন্নয়ন কর্মকর্তা শাহ আলম প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *