সংবাদ শিরোনাম
Home / ইউনিয়ন সংবাদ / আজ উৎসব মুখর পরিবেশে অনুষ্ঠিত হচ্ছে সীতাকুন্ড পৌর ব্যবসায়ী সমিতির নির্বাচন ঃ ১৭টি পদে লড়ছে ৪৪জন

আজ উৎসব মুখর পরিবেশে অনুষ্ঠিত হচ্ছে সীতাকুন্ড পৌর ব্যবসায়ী সমিতির নির্বাচন ঃ ১৭টি পদে লড়ছে ৪৪জন

nir-pic-2মোঃ জাহাঙ্গীর আলম/ খায়রুল ইসলাম.১৫মে (সীতাকুন্ড টাইমস )-
আজ সকাল ৮টা থেকে সীতাকুন্ড পৌর ব্যবসায়ী দোকান মালিক সমিতির নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে সীতাকু- সরকারী আদর্শ উচ্চ বিদ্যালয় কেন্দ্রে। সকাল থেকে ব্যবসায়ীরা শান্তিপুর্ণভাবে ভোট গ্রহণ চলছে। কেন্দ্রে ও বাহিরে ৫০ সদস্য বিশিষ্ট একটি পুলিশ ঠিম সীতাকু- মডেল থানার ওসি তদন্ত মোঃ কামাল এর নেতৃত্বে রয়েছে। এ পর্যন্ত কোন অপ্রীতিকর ঘটনা ঘটেনি। নির্বাচন আহ্বায় কমিঠির তীক্ষè বুদ্ধিতে স্বরণকালের ঐতিহাসিক নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। কেন্দ্রে ভিতরে ও বাহিরে ৪কালার পোষ্টারে পরিপূর্ণ। সব মিলিয়ে একটি সাজ সাজ রব। নির্বাচনে দায়িত্ব থাকা প্রিজাইডিং অফিসার অধ্যাপক দিদারুল আলম জানায় ৪টার মধ্যে ভোট নেওয়া শেষ করতে পারলে ৩/৪ঘন্টার মধ্যেই নির্বাচনের ফলাফল ঘোষনা করা যাবে। তিনি আরও জানান সব বুথের ব্যালেট এক জায়গায় এনে একটি একটি ওয়ার্ডের ভোট গননা করবে। প্রার্থীর এজেন্টদেরকে এবার ব্যালট গননা করতে দেয়া হবেনা। ইতি মধ্যে শান্তি পূর্ণ নির্বাচন পর্যবক্ষেণ করেছেন স্থানীয় সাঙসদ দিদারুল আলম,সাবেক উপজেলা চেয়ারম্যান শফিকুল ইসলাম বাচ্চু,উপজেলা নির্বাহী অফিসার মু শাহীন ইমরান,োসি ইফতেখার হোসেন,সীতাকুণ্ড প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক মোঃ জাহাঙ্গীর আলম বিএসসি,লিটন চৌধুরী,খায়রুল ইসলাম,নির্দেশ বড়–য়া, শেখ সালাউদ্দিন।
সীতাকুন্ড পৌর ব্যবসায়ী দোকান মালিক সমিতির ১৭টি পদে প্রতিদ্বন্দ্বিতা করছে ৪৪জন প্রার্থী। ১মে থেকে প্রার্থীদের নির্বাচনী প্রচারণা শুরু হয়। প্রতিটি প্রার্থীই সকাল থেকে রাত পর্যন্ত প্রতিটি দোকানে দোকানে গিয়ে ভোটারদের মন জয় করার চেষ্ঠা করছেন। কার্যকরী কমিটিতে ১২টি সম্পাদকীয় পদ এবং ৫জন সদস্য রয়েছে। নির্বাচনকে কেন্দ্র করে সীতাকু- বাজারকে ৫টি ওয়ার্ডে ভাগ করা হয়েছে। প্রতিটি ওয়ার্ড থেকে একজন করে সদস্য নির্বাচিত হবে।
নির্বাচনে সভাপতি পদে প্রতিদ্বন্দ্বিতা করছে বর্তমান কমিটির ভারপ্রাপ্ত সভাপতি মোঃ নাছির উদ্দিন ভুইঁয়া(চেয়ার),বর্তমান কমিটির সাধারণ সম্পাদক মোঃ রেজাউর করিম বাহার(ছাতা), ২জন সহ-সভাপতি পদে মোঃ খুরশেদ আলম(রেডিও),মোঃ জয়নাল আবেদীন(ফ্রিজ), মোঃ রেজাউল করিম(গোলাপ ফুল), মোঃ আবুল কালাম (গরুর গাড়ি), সাধারণ সম্পাদক পদে মোঃ বেলাল হোসেন(হারিকেন), মোঃ আশরাফ উদ্দিন ভুইঁয়া(আম), মোঃ মফিজ উদ্দিন(আনারস), সহ-সাধারণ সম্পাদক পদে হানিফ মোঃ আকিব (হাত পাখা), মোঃ শহিদুল ইসলাম ভুঁইয়া(টেলিভিশন), নুরুল ইসলাম টিটু(টেবিল ফ্যান), সাংগঠনিক সম্পাদক পদে অজয় পাল নান্টু(দেওয়াল ঘড়ি), কামরুল হাসান চৌধুরী(মই), অর্থ সম্পাদক পদে দিদারুল আলম এ্যাপেলো (হরিণ), মোঃ জাহাঙ্গীর আলম (টেবিল), প্রচার সম্পাদক পদে শওকত আলী (মাছ), বিশ্বজিৎ সিংহ(সিংহ), মোঃ জাহাঙ্গীর আলম(চাকা), সমাজ কল্যাণ সম্পাদক সাইফুল ইসলাম (বালতি), মোঃ বেলাল (ঘোড়া),ক্রীড়া সম্পাদক পদে মোঃ রায়হানুজ্জামান চৌধুরী (ক্রিকেট ব্যাট), ভানু বড়–য়া(দোয়েল পাখি), নাছির উদ্দিন(ফুটবল), দপ্তর সম্পাদক পদে মাসুদ চৌধুরী (কাপ পিরিচ),আরিফুল আওয়াল শিপলু(টেলিফোন),সহ-দপ্তর পদে ছোটন কুমার দাশ(গাভি), মোঃ জহুরুল আলম জকু(রিক্সা), কাজি মজিবুর রহমান (মোরগ)nir-pic-1
এছাড়া সদস্য পদে ১নং ওয়ার্ড থেকে কামরুল ইসলাম (ডাব), আবুল কালাম (কলসী), কামাল উদ্দিন ভুইয়া (মাইক), ২নং ওয়ার্ড থেকে তৌহিদুল ইসলাম(মাইক), মোঃ সোহেল (কলসী), নিতাই দে রিপন(ঢোল), ৩নং ওয়ার্ড থেকে শ্রীদাম চন্দ্র দে (কবুতর),বিষ্ণু ভৌমিক(মাইক), ৪নং ওয়ার্ড থেকে মোঃ ইত্তেফাক উদ্দিন(তারা), আবু ছালেহ মোঃ নুরুচ্ছাফা(কলসী), মোঃ কামরুল হাসান(মাইক), দিবাকর চৌধুরী দিপু(হাঁস), ৫ নং ওয়ার্ড থেকে মোঃ আলাউদ্দিন(কলসী), সুজন চৌধুরী (হাঁস), মইনুদ্দিন(মাইক)। নিবার্চন পরিচালনা কমিটির দায়িত্ব পালন করছেন-আহ্বায়ক মোঃ ফখরুল ইসলাম, সদস্য সচিব অধ্যাপক রনজিৎ সাহা, সদস্যরা হলেন মোঃ মফিজুর রহমান, ইয়াহিয়া নিজামী, রফিকুল আলম, সফিউল আলম মুরাদ, মোঃ শাহআলম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *