সংবাদ শিরোনাম
Home / ইউনিয়ন সংবাদ / কুমিরায় ইউনিয়ন পরিষদের বৈঠকে সংঘর্ষে এক মেম্বার আহত

কুমিরায় ইউনিয়ন পরিষদের বৈঠকে সংঘর্ষে এক মেম্বার আহত

কুমিরা প্রতিনিধি, ২৭জুলাই(সীতাকুন্ড টাইমস ডটকম)- সীতাকুণ্ডের ৭ নং কুমিরা ইউনিয়নের পরিষদের ভিজিএপ কার্ড নিয়ে তর্কবির্তকের এক পর্যায় হট্টগোল এর পর এক পক্ষ আর এক পক্ষকে চেয়ার ছুড়ে মারলে এতে ঘটনা স্থালে এক মেম্বার আহত হয়। আহত মেম্বারের নাম শফিকুল ইসলাম (প্রকাশ শফি )।।

স্থানীয় সুত্রে জানা যায়, আজ শনিবার দুপুর দুইটার দিকে কুমিরা ইউনিয়ন পরিষদ কার্যালয়ে ভিজিএফ বিতরণ, টিআর ও কাবিখাসহ ইউনিয়ন পরিষদের জন্য আসা কাজের পর্যালোচনা সভা চলছিল। সভায় ভিজিএফ কার্ড বিতরণ নিয়ে কথাকাটাকাটি শুরু হয়ে চেয়ার মারামারির ঘটনা ঘটে।

চেয়ারম্যান জসিম উদ্দিন চেৌধুরী বলেন নিয়মিত মিটিং চলার সময় আমি মেম্বারদের কাছ থেকে অতিতের কাজের হিসাব চাইলে তারা মিটিং এ হট্টগোল করে। আহত ইউপি সদস্য শফিকুল ইসলাম বলেন,‘আমি দুর্ণীতি করিনা এবং কাজে সময় দিই বলে চেয়ারম্যান আমাকে কাজ বেশি দেয় । তাছাড়া চেয়ারম্যান নিজেও কিছু কার্ড বিতরণ করতে পারে। কিন্তু অন্যান্য ইউপি সদস্যরা এতে ক্ষেপে গিয়ে চেয়ার ছুড়ে মারে। এদিকে এক ইউপি সদস্য জানায় চেয়ারম্যান স্বজন প্রীতি করে কয়েকজন মেম্বারকে অতিরিক্ত বরাদ্দ দেয়।
উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহম্মদ শাহীন ইমরান চেয়ার মারামারির ঘটনা সত্যতা স্বীকার করে বলেন, যতদুর শুনেছি ভিজিএফ কার্ড বিতরণ নিয়ে মিটিং ছিল ঠিকই তবে ঘটনাটি ঘটেছে পুর্বের রেশ বিষ্ফোরণ হয়ে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *