সংবাদ শিরোনাম
Home / ইউনিয়ন সংবাদ / কুমিরায় শিপইয়ার্ড থেকে ২২ লাখ টাকার মালামাল চুরি

কুমিরায় শিপইয়ার্ড থেকে ২২ লাখ টাকার মালামাল চুরি

সৌমিত্র চক্রবর্তী,
২৩এপ্রিল (সীতাকুন্ড টাইমস ডটকম)-
সীতাকু- কুমিরা সাগর পাড়ে অবস্থিত সী সাইড শিপব্রেকিং নামক একটি ইয়ার্ড থেকে ২২লক্ষাধিক টাকার বিভিন্ন প্রকার মাল চুরির ঘটনা ঘটেছে। এ বিষয়ে ইয়ার্ড কর্তৃপক্ষ থানায় একটি অভিযোগ দায়ের করেছে।
অভিযোগ সূত্রে জানা যায়, গত সোমবার গভীর রাতে এবং গত ১৮ এপ্রিল দুই দফায় চুরির ঘটনা ঘটে কুমিরাস্থ সী সাইড শিপব্রেকিং ইয়ার্ডে।
সোমবার রাত ১২টায় চোরেরা ইয়ার্ডে প্রবেশ করে ৩’শ ড্রাম রং চুরি করে। নিয়ে যায়।প্রতি ড্রাম ৪০ হাজার টাকা হিসেবে চুরিকৃত মালামালের মূল্য ১২ লাখ টাকা। এছাড়া ১৮ এপ্রিল রাতে একই ইয়ার্ড থেকে ১০লাখ ৫০ হাজার টাকা মূল্যের ১৫০টন লোহার প্লেট চুরির ঘটনা ঘটে।
বারবার চুরির ঘটনায় উদ্বিগ্ন হয়ে গতকাল ইয়ার্ড কর্তৃপক্ষ সীতাকু- থানায় একটি অভিযোগ (নং ৭৮৪ তাং ২৩.০৪.১৩ইং) দায়ের করেছে। এতে বাদী হন সী সাইড শিপইয়ার্ডের ব্যবস্থাপনা পরিচালকের একান্ত সচিব মোঃ জসীম উদ্দিন। সী সাইড শিপব্রেকিং ইয়ার্ডে চুরির ঘটনায় অভিযোগ পাওয়ার কথা স্বীকার করে থানার ওসি সামিউল আলম বলেন, এ বিষয়ে অভিযোগ পেলেও হরতালের কারণে তদন্ত করা সম্ভব হয়নি। ঘটনার তদন্ত করা হবে জানিয়ে তিনি আরো বলেন, তদন্ত না করা পর্যন্ত প্রকৃত ঘটনা কি তা বলা যাবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *