সংবাদ শিরোনাম
Home / জাতীয় / ঢাকা থেকে মোটরসাইকেলের বহর কক্সবাজার যাওয়ার পথে সড়ক দূর্ঘটনায় স্ত্রীসহ নিহত ২

ঢাকা থেকে মোটরসাইকেলের বহর কক্সবাজার যাওয়ার পথে সড়ক দূর্ঘটনায় স্ত্রীসহ নিহত ২


মামুনুর রশীদ,সীতাকুণ্ড টাইমস ঃ
ঈদের বন্ধের আনন্দের ভাগাভাগি করে নিতে ঢাকা থেকে এক দল বন্ধু মোটর সাইকেল যোগে সমুদ্র সৈকত কক্সবাজার যাচ্ছিল । সবার নতুন বাইক। হেলমেটসহ উন্নতমানের ড্রেসআপ নিয়ে ছুটে চলছিল কক্সবাজারের উদ্দেশ্যে । সারারাত গাড়ি চালিয়ে ভোর রাতেই পার হচ্ছিল চট্টগ্রামের সীতাকুণ্ড। কিন্তু পথিমেধ্যে বাধ সাজে এক পাগল নারী। আর ঐ নারিকে বাঁচাতে গিয়েই নিজের স্ত্রীকেও হারল বাইক চলক। নিজেই আহত হয়ে কাঁদরাচ্ছে হাসপাতালের বেডে। পাগলটিও চলে গেল না ফেরার দেশে।

আজ বুধবার সকাল ৬টা ২০ মিনিটের দিকে সীতাকুণ্ড উপজেলার ফৌজদারহাট জলিল বাজারের সামনে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে দুর্ঘটনা এ দূর্ঘটনা ঘটে।
মোটরসাইকেলে থাকা এক নারীসহ ২ জন নিহত হন। এ ঘটনায় গুরুতর আহত হন আরও দুইজন।
স্থানীয়রা জানান আজ বুধবার সকাল ৬টা ২০ মিনিটের দিকে এক পাগলকে বাঁচাতে গিয়ে বাইকে থাকা স্বামী-স্ত্রী সড়ক দুর্ঘটনায় পড়েন।
গুরুত্বর আহত হন সৌখিন বাইক চালক দম্পত্তি আব্দুল মোমিন (৩৬) ও তার স্ত্রী আনিসা (৩০)। আহতদের কে ফয়েজ লেকস্হ ইম্পিরিয়াল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মহিলা আরোহী আনিসাকে মৃত ঘোষনা
মোটরসাইকেল চালকের অবস্থাও আশঙ্কাজনক। এতে এক পথচারীও আহত হন।
আহতদের চট্টগ্রামের বেসরকারি ইমপেরিয়াল হাসপাতালে ভর্তি করা হয়েছে। মোটরসাইকেল আরোহীরা ১৫-২০টা মোটরসাইকেল একসঙ্গে ঢাকা থেকে কক্সবাজার যাচ্ছিলেন বলে জানা যায়।
বারআউলিয়া হাইওয়ে থানার ওসি নাজমুল হক বলেন, দুর্ঘটনায় গুরুতর আহত বাইক আরোহী এক নারীকে উদ্ধার করে নগরীর একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হলে সেখানে তার মৃত্যু হয়। মানসিক ভারসাম্যহীন অপর নারী ঘটনাস্থলে মারা যান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *