সংবাদ শিরোনাম
Home / প্রথম পাতা / ফৌজদারহাটের পিকনিকের বাস রাঙ্গামাটিতে দূর্ঘটনায় কবলিতঃ নিহত ২

ফৌজদারহাটের পিকনিকের বাস রাঙ্গামাটিতে দূর্ঘটনায় কবলিতঃ নিহত ২

সীতাকুণ্ড টাইমস ডেস্কঃ

চট্টগ্রামের সীতাকুণ্ডের ফৌজদারহাট থেকে রাঙামাটিতে পিকনিকে যাওয়া বাস মানিকছড়িতে দুর্ঘটনায় কবলিত হয়ে ঘটনাস্থলে ২ জন নিহত ও ৩ জন আহত হয়েছেন।

আজ শুক্রবার (১৭ মার্চ) সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে মানিকছড়িস্থ সেনা ক্যাম্প সংলগ্ন এলাকায় এই দূর্ঘটনা ঘটে।

সকালে ফৌজদারহাট এলাকায় অবস্থিদ একটি ব্রিক ফিল্ড (ইট তৈরীর কারখানা) শ্রমিকদের এই পিকনিক আয়োজন ছিল।

তাৎক্ষনিকভাবে আহত নিহতের নাম-পরিচয় জানা যায়নি। তবে নিহতদের একজন মাইকম্যান ও অপরজন বাসের হেলপার বলে জানিয়েছে আহতরা।
রাঙামাটির অতিরিক্ত পুলিশ সুপার শাহনেওয়াজ রাজু ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহতদের নাম পরিচয় জানা যায়নি। এই ঘটনায় আহত তিনজনকে উদ্ধার করে রাঙামাটি জেনারেল হাসপাতালে নিয়ে গেলে সেখানে দুইজন প্রাথমিক চিকিৎসা নিয়ে চলে গেছে এবং একজনকে হাসপাতালে ভর্তি রেখে চিকিৎসা দেওয়া হচ্ছে।

পুলিশ জানায়, শুক্রবার সন্ধ্যায় পর্যটক বহনকারী চট্টগ্রামের সিডিএম পরিবহনের একটি বাস (ঢাকা মেট্রো ব ১৪-২৮৯৬) রাঙামাটি ছেড়ে যাওয়ার সময় মানিকছড়ি এলাকায় উল্টে গেলে ঘটনাস্থলে দুই পর্যটক মারা যান।

ঘটনার সংবাদ পেয়ে বাংলাদেশ সেনাবাহিনী (১১ ইবি), ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স, রাঙামাটি জেলা পুলিশের উদ্ধারকারী দল ঘটনাস্থলে পৌঁছে স্থানীয়দের সহযোগীতায় উদ্ধার কার্যক্রম পরিচালনা করে।
ঘটনার খবর পেয়ে রাঙামাটির জেলা প্রশাসক মিজানুর রহমানসহ প্রশাসনের উদ্বর্তন কর্মকর্তাগণ ঘটনাস্থলে ছুটে গিয়ে উদ্ধার কার্যক্রম তদারকি করেন।
জানা যায়, দুর্ঘটনায় কবলিত সিডিএম পরিবহনের বাসটি চট্টগ্রামের ফৌজদারহাট থেকে অন্তত ৩০ জন পর্যটক নিয়ে রাঙামাটিতে বেড়াতে আসে। পর্যটকরা সকলে ফৌজদারহাটের চিটাগাং ব্রিকস নামক একটি কারখানার শ্রমিক বলে জানাগেছে।
দূর্ঘটনার পরপরই বাসটির চালক পালিয়ে গেছে এবং গাড়িতে থাকা প্রায় সকলেই মদ্যপান করা অবস্থায় ছিলো বলে জানাগেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *