সংবাদ শিরোনাম
Home / ইউনিয়ন সংবাদ / ফৌজদারহাটে মুসল্লীদের উপর হামলার চেষ্টা ঃ জনতার প্রতিরোধ

ফৌজদারহাটে মুসল্লীদের উপর হামলার চেষ্টা ঃ জনতার প্রতিরোধ

নিজস্ব প্রতিবেদক,৩জুলাই(সীতাকুন্ড টাইমস)- সীতাকুণ্ড ফৌেজদারহাটস্থ ফকিরহাট মোহছেন ফকির জামে মসজিদে আজ তারাবী নামাজ পড়ার পর এলাকার কিছু বখাটে মসজিদের ইমাম ও মসজিদ কমিটিকে গালমন্দ করে। এসময় মুসল্লীরা তাদের গালমন্দের কারন জানতে চাইলে তারা লাঠিসোটা নিয়ে ‍মুসল্লীদের উপর হামলা করতে আসে। এসসময় স্থানীয় মুসল্লীরা তাদের প্রতিরোধ করলে হামলাকারীরা পালিয়ে য়ায়।
স্থানীয় সূত্রে জানাযায় আজ তারাবী নামাজের পর মসজিদের খতিব মুফতি মোঃ জাকারিয়া ও মসজিদ কমিটিকে স্থানীয় বখাটে ফারুক ও রাজু গংরা বিশ্রি ভাষায় গাল মন্দ করছে। এসময় মুসল্লীরা বাধা দিলে তাদের উপর হামলার চেষ্টা চালায় বখাটেরা।
মসজিদ কমিটির অর্থ সম্পাদক হাজী মোঃ রফিক জানায় প্রায় সময় একটি চক্র মসজিদের ইমাম ও কমিটিকে নিয়ে গালমন্দ করে বিশৃংখল করতে চাই।
মসজিদ কমিটির সেক্রেটারী জামাল উদ্দিন সিদ্দিকী ও সহ সভাপতি মোঃজাহাঙ্গীর আলম ঘটনার তীব্র নিন্দা জানিয়ে বলেন স্থানীয় চক্রটি অহেতুক মসজিদ নিয়ে কটোক্তি করে প্রায়। তাদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবী করেছে তারা।
উল্লেখ্য যে মসজিদ পরিচালনা কমিটির সভাপতির দায়িত্ব পালন করছেন সীতাকুণ্ড উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব এস এস আল মামুন।