সংবাদ শিরোনাম
Home / জাতীয় / বঙ্গবন্ধু শিশু কিশোর মেলার আয়োজনে কেক কেটে বঙ্গবন্ধুর জন্মদিন পালন করলেন আলহাজ্ব মোহাম্মদ ইমরান

বঙ্গবন্ধু শিশু কিশোর মেলার আয়োজনে কেক কেটে বঙ্গবন্ধুর জন্মদিন পালন করলেন আলহাজ্ব মোহাম্মদ ইমরান

মোঃ ইকবাল হোসেন রুবেল,সীতাকুণ্ড টাইমস ঃঃ
বঙ্গবন্ধুর শিশু-কিশোর মেলা চট্টগ্রাম মহানগর শাখার উদ্যোগে কেক কাটা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩তম জন্মদিন ও জাতীয় শিশু দিবস উদযাপন করা হয়েছে। শুক্রবার (১৭ মার্চ) সকাল ১০টায় মেহেদীবাগস্থ চট্টলকুড়ি ক্যাম্পাসে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সংগঠনের সভাপতি মোহাম্মদ সাজ্জাত হোসেন এর সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের উপদেষ্টা সীতাকুণ্ডের কৃতি সন্তান, বিশিষ্ট শিল্পপতি, শিক্ষানুরাগী, লায়ন আলহাজ্ব মোহাম্মদ ইমরান।

এ সময় উপস্থিত ছিলেন একরাম উল্লাহ চৌধুরী রনি,জাওইদ চৌধুরী, সিটি কলেজ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ইকবাল হোসেন, শিবলী মাহমুদ তারেকুল ইসলাম ইমু,সৃজন কুমার অপু।

দিবসটি উপলক্ষে প্রধান অতিথি লায়ন আলহাজ্ব মোহাম্মদ ইমরান বলেন, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধুর ১০৩তম জন্মবার্ষিকীতে বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার যে প্রত্যাশা তা বঙ্গবন্ধু কন্যার সুযোগ্য নেতৃত্বে সফলতার দ্বারপ্রান্তে। পাশাপাশি আজকের শিশুরা যারা ভবিষ্যতে নেতৃত্ব দিবে তারা যেন বঙ্গবন্ধুর আদর্শ ও মুক্তিযুদ্ধের চেতনায় গড়ে উঠবে।

সভাপতির বক্তব্য সাজ্জাত হোসেন বলেন, বঙ্গবন্ধু একাধারে একজন রাজনীতিবিদ, দার্শনিক, শিক্ষাবিদ, সমাজসেবক ও সমাজ সংস্কারক ছিলেন। তার আদর্শে অনুপ্রাণিত হয়ে তারই দেখানো পথে তার সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনা দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *