সংবাদ শিরোনাম
Home / প্রথম পাতা / বিএনপির ভাইস চেয়ারম্যান সাবেক মন্ত্রী ও ডেপুটি স্পিকার ইঞ্জিনিয়ার এল কে সিদ্দিকীর ৭ম মৃত্যুবার্ষিকী পালিত

বিএনপির ভাইস চেয়ারম্যান সাবেক মন্ত্রী ও ডেপুটি স্পিকার ইঞ্জিনিয়ার এল কে সিদ্দিকীর ৭ম মৃত্যুবার্ষিকী পালিত

প্রেস বিজ্ঞপ্তি,সীতাকুণ্ড টাইমসঃ

বাংলাদেশ জাতীয়তাবাদী দলের ভাইস চেয়ারম্যান সাবেক মন্ত্রী ও ডেপুটি স্পিকার মরহুম ইঞ্জিনিয়ার এল কে সিদ্দিকীর সপ্তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে সীতাকুণ্ড উপজেলা ও পৌর বিএনপি,অংগ ও সহযোগী সংগঠনের যৌথ উদ্যোগে আজ ১ আগষ্ট

রবিবার বিকাল ৪টায় দক্ষিণ রহমত নগর উনার নিজ বাড়িতে এক আলোচনা সভা, কবর জিয়ারত ও পুষ্পস্তবক অর্পণ করা হয়। এতে সভাপতিত্ব করেন উপজেলা বিএনপির আহবায়ক ডাক্তার কমল কদর।

পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক, মোজাহের উদ্দিন আশরাফ এর সঞ্চালনায় উক্ত সভায় বক্তব্য রাখেন পৌর বিএনপির সভাপতি ইউসুফ নিজামী,উপজেলা বি এন পির যুগ্ম আহবায়ক জহুরুল আলম জহুর, মুক্তিযোদ্বা আবুল মুনসুর,মুক্তিযোদ্বা মোহরম আলী, আবুল কালাম আজাদ, আনোয়রুল আজিম মুকুল, মোস্তাফিজুর রহমান হিরু,যুবদল সভাপতি ফজলুল করিম চৌধুরী,উপজেলা ছাত্রদলের সদস্য সচিব, কোরবান আলী সাহেদ, এডভোকেট সরোয়ার হোসেন লাভলু, বাবু জিতেন্দ্র নারায়ন নাটু, ইদ্রিস মিয়া মেম্বার, মাহবুব কন্ট্রাকটর, আলমগীর ইমরান, কেফায়েত উল্লাহ, জিয়াউদ্দিন, রফিক উদ্দিন, জয়নাল আবদীন, নুরুল আলম, মুক্তিযোদ্ধা আবুল কাশেম মেম্বার, নিজামুদ্দিন, সাবেক ছাত্রনেতা মহিন উদ্দিন, শাহাবুদ্দিন,, যুবদল নেতা আবু সিদ্দিক বাল্লা, উত্তর জেলা ছাত্রদলের সহ-সভাপতি আজম উদ্দিন, আনোয়ারুল আজিম, আলমগীর মেম্বার, সাবেক ছাত্রনেতা কামরুল হাসান, গোলাম সাদেক, আলাউদ্দিন, মো মাসুম, আইনুল হক রিপন, ছাত্রদল নেতা ফরহাদ হোসেন রিফাত, সীতাকুণ্ড ডিগ্রী কলেজ ছাত্রদলের সদস সচিব সাজ্জাদ হোসেন শাকিল , মন্জুর হোসেন, আরাফাতসহ প্রমুখ নেতৃবৃন্দ।

ইঞ্জিনিয়ার এল. কে. সিদ্দিকী ২০১৪ সালের ১ আগস্ট তিনি মৃত্যুবরণ করেন।আবুল হাসনাত লুৎফুল কবির সিদ্দিকী ওরফে এল কে সিদ্দিকী একজন বড়মাপের নেতা ছিলেন। দল-মত-নির্বিশেষে সর্বমহলে তাঁর পরিচ্ছন্ন ভাবমূর্তি ও গ্রহণযোগ্যতা ছিল।তিনি সীতাকুণ্ড এলাকা থেকে চার বারএমপি নির্বাচিত হন এবং দু’বার মন্ত্রী ও একবার ডেপুটি স্পীকারের দায়িত্ব পালন করেন।ইঞ্জিনিয়ার এল. কে. সিদ্দিকী ছিলেন একজন প্রথাবিরোধী ভিন্ন প্রকৃতির রাজনৈতিক নেতা। সকল প্রকার অনিয়ম ও ঘুষ-দুর্নীতির বিপরীত শিবিরে ছিল তাঁর শক্তিশালী অবস্থান। শুধু কথা নয়, তিনি কাজে বিশ্বাসী ছিলেন। অত্যন্ত সৎ ও ন্যায়পরায়ণ এ মানুষটি ছিলেন আকাশচুম্বি ব্যক্তিত্বের অধিকারী। তার মধ্যে কোনো ভণ্ডামি ও বহুরূপী মনোভাব ছিল না। ইঞ্জিনিয়ার এল. কে. সিদ্দিকী ১৯৩৯ খ্রিস্টাব্দের ১৫ এপ্রিল চট্টগ্রামের সীতাকুণ্ড উপজেলার দক্ষিণ রহমতনগর গ্রামের সম্ভ্রান্ত এক মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *