সংবাদ শিরোনাম
Home / আইন আদালত / বিএনপি নেতা আসলাম চৌধুরীর স্ত্রী নাজনীন কারাগারে

বিএনপি নেতা আসলাম চৌধুরীর স্ত্রী নাজনীন কারাগারে

সীতাকুণ্ড টাইমস ডেস্কঃ
চট্টগ্রামে ব্যংক ঋণ নিয়ে আত্মসাতের অভিযোগে বিএনপির কেন্দ্রিয় যুগ্ম মহাসচিব লায়ন আসলাম চৌধুরীর স্ত্রী জমিলা নাজনীন মাওলাকে কারাগারে পাঠিয়েছেন চট্টগ্রামের একটি আদালত।
আজ সোমবার (০৮ অক্টোবর) বিকালে দুদকের দায়ের করা একটি দুর্নিতির মামলায় আদালতে হাজির হয়ে জামিনের আবেদন করলে মহানগর বিশেষ জজ আকবর হোসেন মৃধার আদালত তার আবেদন না মঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর এ আদেশ দেন।
দুদকের আইনজীবি কাজী সানোয়ার আহমেদ লাভলু বিষয়টি নিশ্চিত করে বলেন, সাউথ ইস্ট ব্যাংকের হালিশহর শাখা থেকে ব্যাংক ঋণ নিয়ে তা আত্মসাৎ করার মামলায় জমিলা নাজনীনকে কারাগারে পাঠিয়েছে আদালত।
এ বিষয়ে জমিলা নাজনীন এর আইনজীবি নাছিমা আক্তার বলেন, আমাদের আদালতে জামিন বৃদ্ধির জন্য আবেদন করেছিলাম । কিন্তু আদালত জামিন না মঞ্জুর করে কাগারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন।
আদালত সূত্রে জানা যায়, ২০০৮ সালে বিএনপি নেতা সীতাকু- আসন থেকে সম্ভাব্য এমপি প্রার্থী লায়ন আসলাম চৌধুরী, তার স্ত্রী জমিলা নাজনীন মাওলাসহ ছয়জনের বিরুদ্ধে সাউথইস্ট ব্যাংকের হালিশহর শাখা থেকে ঋণ নিয়ে ১৩৫ কোটি ৮০ লাখ ৪০ হাজার ২৮৮ টাকা আত্মসাতের অভিযোগে মামলা দায়ের করেন দুদকের তৎকালীন উপ-পরিচালক মোহাম্মদ মোশাররফ হোসাইন মৃধা। মামলার চার্জশিট দাখিল হওয়া পর্যন্ত জামিনে ছিলেন জমিলা। চার্জশিট দাখিল হওয়ার পর সোমবার আদালতে আত্মসমর্পণ করে জামিন আবেদন করলে আদালত তার জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *