সংবাদ শিরোনাম
Home / ইউনিয়ন সংবাদ / ভাটিয়ারীতে আওয়ামীলীগ নেতাকে পিটিয়ে হত্যা

ভাটিয়ারীতে আওয়ামীলীগ নেতাকে পিটিয়ে হত্যা

সাইফুল মাহমুদ,
১৮ মে (সীতাকুন্ড টাইমস ডটকম)-khon-hajari-pic.times
সীতাকুন্ডে এক আওয়ামীলীগের নেতাকে পিটিয়ে হত্যা করার অভিযোগ পাওয়া গেছে। স্থানীয়সূত্রে  জানা যায় গতকাল শুক্রবার রাত সাড়ে ৯টার দিকে ভাটিয়ারী ষ্টেশনে আওয়ামীলীগ নেতা মোঃ সফি(৪৮)কে স্থানীয় সন্ত্রাসীরা কোকাকোলার বোতল দিয়ে পিটিয়ে আহত করে। স্থানীয়রা উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে সফি মারা যায়। প্রত্যক্ষদর্শী জাহেদ ও তামিম জানায় স্থানীয় সন্ত্রাসীরা সফিকে পিটিয়ে মারাত্মক আহত করে। তাকে বাঁচাতে গিয়ে  শহিদ এবং নাছির সওদাগর আহত হয়।
স্থানীয় মহিলালীগের নেত্রী দিলোয়ারা বেগম জানান মোঃ সফি এলাকায় মদ জুয়া ও সন্ত্রাসের প্রতিবাদ করত তাই স্থানীয় সন্ত্রাসীরা পরিকল্পিত ভাবে তাকে হত্যা করে। তিনি আরও জানায় সফি সন্ত্রাসীদের বিরুদ্ধে সীতাকুন্ড থানায় একটি ডায়েরীও করে । মহিলা নেত্রী আরও জানায় সফি প্রতিবাদী হওয়া হাসনাবাদ ওয়ার্ড থেকে আমরা আওয়ামীলীগের ওয়ার্ড সভাপতির জন্য প্রার্থী দিয়েছি।
সীতাকুন্ড মডেল থানার ওসি (তদন্ত) আমিনুল ইসলাম জানায় খবর পেয়ে ঘটনা স্থলে গিয়ে লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাঠিয়েছি।  ময়না তদন্ত রিপোর্ট হাতে আসার আগে মৃত্যুর কারন বলা যাবেনা। থানায় এখনও পর্যন্ত কোন মামলা হয়নি।
এদিকে পরিবারের পক্ষ থেকে অভিযোগ করেছে স্থানীয় সন্ত্রাসী মহিউদ্দিন, ফারুক,কাইছার আসলাম,নয়নসহ প্রায় ১০/১৫জনের একটি গ্রুপ তাকে পিটিয়ে আহত করে। পরে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করার পর হাসপাতালে নেওয়ার পথে সফি মারা যায়। পরিবারের পক্ষ থেকে ১০/১৫জনকে আসামী কওে মামলার প্রস্তুতি চলছে।পরিবারের পক্ষ থেকে আরও জানায় হামলাকারীরা প্রায় সবাই আওয়ামী সমর্থীত মাদকব্যবসায়ী। এলাকাবাসী তার এ হত্যার বিচার দাবী করেছে।
স্থানীয় এক আওয়ামীলীগ নেতা জানায় দুপক্ষের ঝগড়ার এক পর্যায় সফি হৃদযন্ত্র বন্ধ হয়ে মারা যায়। ভাটিয়ারী আওয়ামীলীগ সেক্রেটারী খায়রুল আজম জসিম জানায় একটি তুচ্ছ ঘটনায় অস্বাভাবিক এরকম মৃত্যু আমাদের কাম্য নয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *