সংবাদ শিরোনাম
Home / স্পোর্টস / ভাটিয়ারী গল্ফ ক্লাবে ২১৬ জন দেশী-বিদেশী খেলল ইস্পাহানী গল্ফ টুর্নামেন্টে

ভাটিয়ারী গল্ফ ক্লাবে ২১৬ জন দেশী-বিদেশী খেলল ইস্পাহানী গল্ফ টুর্নামেন্টে

নিজস্ব প্রতিবেদক,৭ ফেব্রুয়ারী(সীতাকু্ন্ড টাইমস ডটকম)-ভাটিয়ারী গল্ফ এন্ড কান্ট্রি ক্লাবে (বিজিসিসি) আজ শুক্রবার অনুষ্ঠিত হয়েছে ১৬তম ইস্পাহানী কাপ গল্ফ টুর্নামেন্ট। এতে স্পন্সর প্রতিষ্ঠান ছিল বহুজাতিক কোম্পানি ‘এম এম ইস্পাহানী লিমিটেড’।

সকালে প্রধান অতিথি ও ক্লাবের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মেজর জেনারেল সাব্বির আহম্মেদ বেলুন ও ফেস্টুন উড়িয়ে আনুষ্ঠানিকভাবে এ প্রতিযোগিতার উদ্বোধন করেন ।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন এম এম ইস্পাহানী লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক মীর্জা এম সালমান ইস্পাহানী। এই টুর্নামেন্টে মোট ২১৬ জন দেশী-বিদেশী গল্ফ অংশগ্রহণ করেন।

প্রধান নির্বাহী কর্মকর্তা লেঃ কর্নেল মোঃ এহসান উল্লাহ (অবঃ) সিটিজি নিউজকে জানান, টুর্নামেন্টে ‘চ্যাম্পিয়ন’ উইনার হলেন কফিল উদ্দিন ইউসুফ ও রানার আপ উইনার মীর্জা এম সালমান ইস্পাহানী। এছাড়া সেকেন্ড রানার আপ হন উইনার বেরিট ট্রাপলী, বেস্ট গ্রস উইনার লেঃ কর্নেল মোঃ এহসান উল্লাহ (অবঃ), সেকেন্ড বেস্ট গ্রস উইনার লিয়াকত আলী চৌধুরী ও উইনার হন নাহিদ ইসলাম ।

নাইন হোল উইনার মাহমুদ হোসাইন, নাইন হোল রানার আপ উইনার ফিরোজ আহম্মেদ, সিনিয়র উইনার এস জে নিজাম, জুনিয়র উইনার মাস্টার ইসমাইল ও জুনিয়র রানার উইনার আপ মাস্টার ফারিক।

বেষ্ট ফ্রন্ট নাইন উইনার কে এস এম ইনতিসার ইনজামাম, বেস্ট বেক নাইন উইনার ক্যাপ্টেন (মেরিন) রফিকুল ইসলাম, লঙ্গেস্ট ড্রাইভ উইনার গ্রাহাম গাস ও নিয়ারেস্ট টু পিন উইনার মমতাজ উদ্দিন আহম্মেদ।

রাতে এক অনাড়ম্বর অনুষ্ঠানের মাধ্যমে পুরস্কার বিতরণী অনুষ্ঠান শুরু হয়। প্রধান অতিথি বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরণ করেন। অনুষ্ঠানটির পরিচালনায় ছিলেন টুর্নামেন্ট কমিটির চেয়ারম্যান মমতাজ উদ্দিন আহম্মেদ। অনুষ্ঠানে বিজিসিসি’র সদস্যবৃন্দ ও তাদের পরিবারের সদস্যরাও উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *