সংবাদ শিরোনাম
Home / প্রথম পাতা / মাইক্রোকে ধাওয়া করে ভাটিয়ারী থেকে ৩লক্ষ ৭০হাজার টাকার বিদেশি মদ উদ্ধার

মাইক্রোকে ধাওয়া করে ভাটিয়ারী থেকে ৩লক্ষ ৭০হাজার টাকার বিদেশি মদ উদ্ধার

সীতাকুণ্ড টাইমস ডেস্কঃ
সীতাকুণ্ড ভাটিয়ারী থেকে মাইক্রোতে তল্লাশি চালিয়ে প্রায় ৩লক্ষ ৭০হাজার টাকার মাদক দ্রব্য উদ্ধার করেছে সীতাকুণ্ড পুলিশ। সীতাকুণ্ড মডেল থানা অফিসার ইনচার্জ তোফায়েল আহমেদ জানান শুক্রবার গভীর রাতে গোপন সংবাদের ভিত্তিতে আমরা মহাসড়কে একটি মাইক্রবাসকে ধাওয়া করে ভাটিয়ার এলাকায় মাইক্রোটি আটক করি।
মাইক্রোবাস থেকে কয়েক বস্তা দেশী বিদেশী মদ উদ্ধার করা হয়। যার আনুমানিক মূল্য ৩লক্ষ ৭২হাজার টাকা বলে পুলিশ জানায়।
তিনি আরও জানায় রাতে
কতিপয় মাদক ব্যবসায়ী পরস্পর যোগসাজসে ফেনীর সীমান্তবর্তী এলাকা হইতে একটি মাইক্রোবাস যোগে নেশাজাতীয় অবৈধ বিদেশী মদ সহ চট্টগ্রাম শহরের দিকে আসিতেছে। উক্ত সংবাদ পেয়ে আমি রাত্রিকালীন মোবাইল ডিউটিতে নিয়োজিত এসআই মোঃ খুরশীক আলমকে সীতাকুন্ড মডেল থানাধীন ভাটিয়ারী ইউপির কদমরসুল নামক স্থানে ঢাকা টু চট্টগ্রাম মহাসড়কের উপর অবস্থান করিয়া উক্ত গাড়ীর জন্য অপেক্ষা করতে বলি। রাত ১২টারপর গাড়িটি আসতে দেখে
গাড়িটিকে থামানোর জন্য সংকেত দিলে উক্ত গাড়ীটি আরোও দ্রুত গতিতে চালাইয়া তাহাদেরকে অতিক্রম করে চলে যায়। তখন বর্ণিত অফিসার ও সঙ্গীয় ফোর্সগন তাদের সাথে থাকা সরকারী গাড়ী যোগে দ্রুত উক্ত গাড়ীটিকে ধাওয়া করে। একপর্যায়ে উক্ত গাড়ীটি সীতাকুন্ড থানাধীন ভাটিয়ারী ইউপিস্থ মাদাম বিবির হাট সংলগ্ন নেভী রোডে ঢুকে পড়ে। তখন উক্ত গাড়ীর চালক পুলিশের গাড়ীর অবস্থান সন্নিকটে বুঝিতে পারিয়া একপর্যায়ে কৌশলে গাড়ীটি চট্টগ্রাম জেলার সীতাকুন্ড মডেল থানাধীন ভাটিয়ারী ইউপিস্থ খাদেমপাড়া সাকিনস্থ বা.নৌ.জা.ঈসাখাঁ ঘাটি এর প্রধান ফটকের সামনে রাস্তার উত্তর পাশে থামাইয়া গাড়ী থেকে নামিয়া দৌড়াইয়া পালাইয়া যায় আসামীরা।
মাইক্রোবাসটির রেজিঃ নং:- চট্ট মেট্টো- চ -১১-৭৬১৫।
উক্ত ঘটনায় সীতাকুন্ড থানার এফআইআর নং-২৯, তারিখ- ২০ মে, ২০২৩; জি আর নং-২২৮, তারিখ- ২০ মে, ২০২৩; সময়- ০৬.৩০ ঘটিকায়। ধারা- ৩৬(১) সারণির ২৪(খ)/৩৮/৪১ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮ রুজু করা হয়েছে এবং পলাতক আসামীদের সনাক্ত পূর্বক গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *