সংবাদ শিরোনাম
Home / প্রথম পাতা / যুবাইদিয়া মহিলা মাদ্রাসা থেকে জিপিএ ৫ পাওয়া সূচনা আরবীর উপর উচ্চতর ডিগ্রি নিতে চায়
যুবাইদিয়া মহিলা ফাজিল মাদ্রাসা থেকে জিপিএ ৫ পাওয়া ছাত্রীরা।

যুবাইদিয়া মহিলা মাদ্রাসা থেকে জিপিএ ৫ পাওয়া সূচনা আরবীর উপর উচ্চতর ডিগ্রি নিতে চায়

সীতাকুণ্ড টাইমস ডেস্ক ঃ সীতাকুণ্ড উপজেলার অন্যতম দ্বীনি প্রতিষ্ঠান যুবাইদিয়া ইমলামিয়া মহিলা ফাজিল মাদ্রাসা থেকে এবার আলিম পরীক্ষায় জিপিএ ৫ পেয়েছে জান্নাতুল ফেরদাউস সূচনা ।
সে কুরআন হাদীসের জ্ঞান অর্জন করে উচ্চতর ডিগ্রী নিতে চায়। তার এই ভালো ফলাফলের জন্য আল্লাহর কাছে কৃতজ্ঞতা জানিয়ে বলেন, আমার বাবা মা, বড় আপু এবং শিক্ষক- শিক্ষিকাদের আন্তরিক প্রচেষ্টায় আমার আজকের এই অর্জন।
সূচনা সীতাকুণ্ড পৌরসদরের শিবপুর গ্রামের মোঃ ইকবাল হোসেন এবং শাহনাজ বেগমের ছোট মেয়ে। তার এই সফলতায় তার পরিবার অনেক খুশি হয়েছে এবং তার শিক্ষক- শিক্ষিকাদের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন। তার বাবা মা স্বপ্ন দেখেন, সে অনেক বড় একজন মানুষ হোক এবং দ্বীনের দ্বায়ীয়াহ হোক।

সূচনা সীতাকুণ্ড পৌরসদরের শিবপুর গ্রামের মোঃ ইকবাল হোসা্ইন ও শাহনাজ বেগম এর ছোট মেয়ে ।
সীতাকুণ্ড পৌরসদরস্থ যুবাইদিয়া মহিলা ফাজিল মাদ্রাসা থেকে এবার আলিম পরীক্ষায় ৩৬জন ছাত্রী পরীক্ষায় অংশগ্রহন করেছিল । তার মধ্যে ৪জন মেয়ে জিপিএ ৫ পেয়েছে। বাকীরা বিভিন্ন গ্রেডে পাশ করেছে। মাদ্রাসার ভারপ্রাপ্ত অধ্যক্ষ মাওলানা হারুন উর রশিদ জানান আমাদের মাদ্রাসার ফলাফল প্রতিবারের মত এবার ভাল করেছে। শুধু একজন মেয়ে অকৃতকার্য হয়েছে । আর বাকীরা সবাই পাশ করেছে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *