সংবাদ শিরোনাম
Home / ইউনিয়ন সংবাদ / শনিবার মছজিদ্দা উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন ছাত্রদের মিলন মেলা

শনিবার মছজিদ্দা উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন ছাত্রদের মিলন মেলা

সীতাকুণ্ড টাইমসঃ
জেল স্কুল নামে খ্যাত সীতাকুণ্ডের ঐতিহ্যবাহী ছেট কুমিরাস্থ মছজিদ্দা উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন ছাত্রদের পূনর্মিলনী উৎসব ৩ মার্চ শনিবার স্কুলের পাশে লতিফা সিদ্দিকী স্কল ও কলেজ মাঠে অনুষ্ঠিত হবে। প্রাক্তন ছাত্র পরিষদের আয়োজনে উক্ত পূনর্মিলনী অনুষ্ঠানের জন্য ব্যাপক কর্মসুচী গ্রহণ করা হয়েছে। অনুষ্ঠানের সভাপতি কুমিরা ইউপি চেয়ারম্যান মোরশেদ চৌধুরী বলেন, সীতাকুণ্ড উপজেলার মছজিদা উচ্চ বিদ্যালয়টি একটি ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান। প্রায় ৬৮ বছরের পুরানো বিদ্যালয়টিতে এই প্রথম বারের মতো পুনর্মিলনী এবং প্রাক্তন ছাত্রদের মিলন মেলা অনুষ্ঠিত হতে যাচ্ছে। এই ঐতিহ্যবাহী মছজিদ্দা উচ্চ বিদ্যালয়ের বহু ছাত্র দেশ-বিদেশের বিভিন্ন স্থানে উচ্চ পদে কর্মরত আছেন। এই মিলনমেলার মাধ্যমে বহু বছর পর একটা মেলবন্ধন সৃষ্টি হবে। উক্ত পুনর্মিলনী অনুষ্ঠানে র্যালী সৃত্মিচারণ,গুনিজন সংবর্ধনা এবং সাস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।
তিনি আরও জানান মছজিদ্দা উচ্চ বিদ্যালয়ে এসএসসি পরীক্ষার ব্যবহারিক পরীক্ষা থাকায় অনুষ্টানটি পাশ্ববর্তি লতিফা সিদ্দিকী স্কুল এন্ড কলেজ মাঠে অনুষ্টিত হবে।

পুনর্মিলনী এবং মিলনমেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন চট্টগ্রাম ৪ আসনের সংসদ সদস্য আলহাজ্ব দিদারুল আলম,
সাবেক উপজেলা চেয়াম্যান আবদুল্লাহ আল বাকের ভুঁইয়া,উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব এস এম আল মামুন। বিশেষ অতিথি মছজিদ্দা উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র হিসেবে উপস্থিত থাকবেন কক্সবাজারের সংসদ সদস্য আবদুর রহমান বদি, নগরীর পতেঙ্গা আসনের সংসদ সদস্য আবদুল লতিফ, পটিয়া আসনের সংসদ সদস্য সামসুল হক,চট্টগ্রামের সাবেক ডেপুটি মেয়র আবু নাসের চৌধুরী, মহানগর পিপি ফকরুদ্দিন চৌধুরী। এছাড়াও উপস্থিত থাকবেন জেলা পরিষদ সদস্য আ ম ম দিলসাদ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *