সংবাদ শিরোনাম
Home / উপজেলা সংবাদ / শাসক দলের ছত্রছায়ায় সীতাকুন্ডে পাহাড় কাটার সময় ড্রাম ট্রাক সহ আটক ২

শাসক দলের ছত্রছায়ায় সীতাকুন্ডে পাহাড় কাটার সময় ড্রাম ট্রাক সহ আটক ২

সাইফুল মাহমুদ,১৩জুলাই (সীতাকুন্ড টাইমস ডটকম)-
পাহাড় কাটা সম্পূর্ণ ভাবে নিষিদ্ধ হলে ও গত কয়েকদিন ধরে সীতাকুন্ডে অবৈধ ভাবে প্রকাশ্যে দিবালোকে প্রশাসনের নাকের ডগায় বাড়বকু- এলাকায় পাহাড় কাটা চলছে। পাহাড় কাটা অবস্থায় সীতাকু- থানা পুলিশ ২টি ড্রাম ট্রাক সহ দুইজনকে আটক করে। সরকারী দলের একটি প্রভাবশালী সিন্ডিকেট এ পাহাড় কেটে উজাড় করে দিচ্ছে বলে স্থানীয়রা অভিযোগ করেন। অন্যদিকে ঘটনাটি ধামাচাপা দিতে মরিয়া হয়ে উঠেছে এই সিন্ডিকেট চক্রটি।
থানা সুত্রে জানা যায়, গতকাল শুক্রবার রাত আনুমানিক ২ঘটিকার সময় সীতাকু-ের বাড়বকু- এলাকায় পাহাড় কাটার সময় সীতাকু- মডেল থানার এস আই সফিকুল ইসলাম আকস্মিক অভিযান চালিয়ে মাটি সহ দুটি ড্রাম ট্রাক ও ২জনকে আটক করে। আটককৃত ট্রাক হচ্ছে চট্টমেট্টো ১১/২৯৬৯ ও ঢাকা মেট্টো ই- ৮৪০০১৮। আটকৃতরা হলেন মো: মোতালেব হোসেন, (৩১) পিতা: মোহাম্মদ মনু মিয়া সাং নাঙ্গলকোট, অন্যজন হলেন মো; গিয়াস উদ্দিন (৩৫) পিতা: মো: রমিজ উদ্দিন সাং কুমিল্লা বরুডা। আটককৃত ট্রাক দুটি থানা হেফাজতে নিয়ে যায়।
সীতাকু- থানা এস আই সফিকুল ইসলাম বলেন, ‘নিয়ম মাফিক পাহাড় কাটার অপরাধে আটককৃতদের বিরুদ্ধে সীতাকু- থানায় পরিবেশ আইনে মামলা হয়েছে মামলা নং ১৫/১৩ তারিখ: ১২.০৭.১৩ । আটক ব্যক্তিদেরকে কোটে প্রেরণ করা হয়েছে। স্থানীয় একাধিক সূক্রে জানাযায় পাহাড় কাটার সাথে থানা যুবলীগের বর্তমান শীর্ষ স্থানীয় নেতারা জড়িত রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *