সংবাদ শিরোনাম
Home / রাজনীতি / সংবিধান অনুযায়ী শেখ হাসিনার অধীনেই আগামী নির্বাচন হবে: আইনমন্ত্রী

সংবিধান অনুযায়ী শেখ হাসিনার অধীনেই আগামী নির্বাচন হবে: আইনমন্ত্রী

আইন বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী অ্যাড. আনিসুল হক বলেছেন, সংবিধান অনুযায়ী আগামী জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচন কমিশন নির্বাচন করবে। সংবিধান অনুযায়ী তখন যে সরকার থাকার কথা সে সরকারই দেশ চালাবে। আর সংবিধান অনুযায়ী শেখ হাসিনার অধীনেই আগামী জাতীয় নির্বাচন হবে। শুক্রবার দুপুরে আখাউড়া উপজেলার বিভিন্ন ইউনিয়নে বিদ্যুৎসংযোগ উদ্বোধন উপলক্ষে দক্ষিণ ইউনিয়নের কালিনগর মসজিদ মাঠে অনুষ্ঠিত জনসভায় তিনি এসব কথা বলেন। এসময় তিনি সুইচ টিপে উপজেলার ১ হাজার ২৪০টি পরিবারে নতুন সংযোগ উদ্বোধন করেন।
আইনমন্ত্রী আনিসুল হক বলেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা সকল ষড়যন্ত্রকে মোকাবিলা করে বাংলাদেশের উন্নয়নকে অব্যাহত রেখেছেন। আপনারা দেখেছেন পদ্মা সেতু দৃশ্যমান হয়েছে। মানুষের মাথা পিছু আয় ৫০৩ ডলার থেকে ১ হাজার ৬১০ ডলারে পৌঁছেছে। তিনি আরও বলেন, বিশ্বের বিভিন্ন মুসলিম দেশে সহিংসতা লেগে থাকলেও আল্লাহর রহমতে শেখ হাসিনার বাংলাদেশে মানুষ শান্তিপূর্ণ ভাবে বসবাস করছে।
বিএনপি চেয়ারপারর্সন বেগম খালেদা জিয়ার সমালোচনা করে মন্ত্রী বলেন, উনি (খালেদা জিয়া) বলেন উনি ন্যায় বিচার পাচ্ছেন না। উনার বানানো সেনাপ্রধান উনার বিরুদ্ধে মামলা করেছেন। ২০১১ সালে খালেদা জিয়ার বিরুদ্ধে মামলার বিচার কাজ শুরু হয়েছে। মামলার প্রত্যেক ধাপে ধাপে তিনি হাইকোর্টে চ্যালেঞ্চ করেছেন। উনি হাইকোর্টে হেরেছেন। আপিল বিভাগে গিয়ে চ্যালেঞ্চ করে সেখানেও হেরেছেন। এই করতে করতে ৭ বছর পার করেছেন। আর উনি বলেন, উনি ন্যায় বিচার পান না।
মন্ত্রী বলেন, বাংলাদেশের উন্নয়ন অব্যাহত রাখতে হলে আবারও শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী বানিয়ে বাংলাদেশের উন্নয়ন অব্যাহত রাখবেন। এ সময় আনিসুল হক আগামী জাতীয় সংসদ নির্বাচনে কসবা-আখাউড়া আসন থেকে আওয়ামী লীগের প্রার্থী হওয়ার ঘোষণা দিয়ে নৌকা মার্কায় ভোট চান।
দক্ষিণ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. জালাল উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন ব্রাহ্মণবাড়িয়া পল্লীবিদ্যুৎ সমিতির জিএম আব্দুল ওয়ারিদ, দক্ষিণ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. জালাল উদ্দিন, ছাত্রনেতা আমিনুল ইসলাম সাজী প্রমুখ। এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক অধ্যক্ষ মো. জয়নাল আবেদীন, জেলা পরিষদ সদস্য মো. আবুল কাসেম ভূইয়া, পৌর মেয়র তাকজিল খলিফা কাজল, আখাউড়া উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ শামছুজ্জামান, কসবা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক রাসেদুল কায়সার জীবন, আখাউড়া পল্লী বিদ্যুতের ডিজিএম আহমদ শাহ্ আল জাবের প্রমুখ।
পরে মন্ত্রী আখাউড়া উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদফতরের আয়োজনে উপজেলা পরিষদ মাঠে ৩দিন ব্যাপী ফলদ বৃক্ষ মেলা উদ্বোধন এবং কৃষকদের মধ্যে বিনামূল্যে বীজ ও সার বিতরণ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *