সংবাদ শিরোনাম
Home / প্রথম পাতা / সীতাকুণ্ডের জনপ্রিয় কাউন্সিলর শামীমকে চির বিদায় জানাল সীতাকুণ্ডবাসী

সীতাকুণ্ডের জনপ্রিয় কাউন্সিলর শামীমকে চির বিদায় জানাল সীতাকুণ্ডবাসী

সীতাকুন্ড টাইমস ডেস্ক ঃ সীতাকুণ্ড পৌর সভার তিন তিন বার নির্বাচিত কাউন্সিলর জনপ্রিয় নেতা জুলফিকার আলী শামীম অসুস্থ হয়ে চির বিদায় নিয়ে চলে গেলেন। আজ সীতাকুণ্ডে হামিদ উল্লাহাট উচ্চ বিদ্যালয়ে কাউন্সিলর শামীমের নামাজে জানাজা সম্পন্নের মধ্য দিয়ে শেষ বিদায় জানানো হয়েছে।

জানাযা নামাজে সীতাকুণ্ড সাংসদ আলহাজ্ব দিদারুল আলম এমপি, সীতাকুণ্ড উপজেলা নির্বাহী অফিসার মো শাহাদাত হোসেন, সীতাকুণ্ড মডেল থানার ওসি আবুল কালাম আজাদ, সীতাকুণ্ড পৌরসভার মেয়র বীর মুক্তিযোদ্ধা বদিউল আলম ও পৌরসভার কাউন্সির, বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যানবৃন্দ, জাতীয় পার্টির সীতাকুণ্ড উপজেলা সভাপতি দিদারুর ইসলাম, সীতাকুণ্ড বিএনপি যুগ্ম আহবায়ক জহুরুর আলম জহুর, সীতাকুণ্ড উপজেলা ছাত্রলীগের সভাপতি শিহাব উদ্দীনসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ, আপামর জনতা উপস্থিত ছিলেন।
জুলফিকার আলি মাসুদ শামিমের অকাল মৃত্যুতে শোক প্রকাশ করেছেন সীতাকুণ্ড সাংসদ আলহাজ্ব দিদারুল আলম। তিনি মরহুমের আত্মার মাগফেরাত কামনা এবং মরহুমের শোকার্ত পরিবারের সকল সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।।
সীতাকুণ্ড পৌরসভার শিবপুর ০৯ নং ওয়ার্ড থেকে বার বার নির্বাচিত কাউন্সিলর সাবেক প্যানেল মেয়র ও সীতাকুণ্ড উপজেলা আওয়ামীলীগের সাবেক যুব ও ক্রিড়া সম্পাদকের দায়িত্ব পালন করেন।
মৃত্যুকালে তার বয়স হয়েছিল মাত্র ৫৮ বছর। মৃত্যুকালে তিনি স্ত্রী, এক ছেলে এক মেয়ে ও আত্নীয় স্বজন, অসংখ্য গুণগ্রাহী রেখে যান।
শনিবার রাত ৮টার দিকে নগরীর পার্কভিউ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। তিনি দীর্ঘদিন অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *